1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ছারছীনা দরবার শরিফের খাদেম, পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর ১ম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৩ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

ছারছীনা দরবার শরিফের মুরিদ ও একনিষ্ঠ খাদেম,পটুয়াখালী পৌর জমইয়াতে হিযবুল্লাহর সাবেক সভাপতি ও তালিমদাতা এবং পটুয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের রসায়ন বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) স্যারের প্রথম ইন্তেকাল বার্ষিকী পালিত হয়েছে। গত মঙ্গলবার বাদ মাগরীব পটুয়াখালী সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের মিয়া বাড়ি মসজিদে জিকির-আজকার, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।
উল্লেখ্য মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) স্যার পটুয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের জন্ম কালিন রসায়ন বিভাগের অবসরপ্রাপ্ত প্রদর্শন শিক্ষক ছিলেন। তিনি ছারছীনা দরবার শরিফের মরহুম পীর ছাহেব আল্লামা শাহ্সূফী আবু জাফর মোহাম্মদ ছালেহ (রহঃ) এবং বর্তমান পীর মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) এর মুরিদ, এজাযতপ্রাপ্ত তালিমদাতা ও পটুয়াখালী পৌর জমইয়াতে হিযবুল্লাহর সাবেক সভাপতি ছিলেন।
স্যারের ছোট ছেলে পটুয়াখালী জেলা ছাত্র হিযবুল্লাহর সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মুহাম্মদ ত্বহার সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ এনায়েতুল্লাহ ফয়রাভী।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন- একজন আদর্শ শিক্ষকের কখনও মৃত্যু হয় না। তিনি তাঁর সততা, দক্ষতা, যোগ্যতা, দেশপ্রেম, ত্যাগের মহিমা ও নৈতিকতার মাধ্যমে ছাত্রদের মনোজগতে অমরত্বের বীজ বপন করে গিয়েছেন। তিনি যে শুধুই শিক্ষাগুরু ছিলেন তাই নয়, তিনি একজন আধ্যাতিক সুফি সাধক আল্লাহর ওলি ছিলেন। তার মত এমন একজন নিরব, নির্লোভ, নিরহংকারী, সল্পভাষী, বিজ্ঞানমনষ্ক, সুফিসাধক তথা আল্লাহর অলি খুব কম দেখেছি।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রেজাউল করিম মিয়া, পটুয়াখালী পৌর জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোশাররফ হোসেন, মাওলানা মোহাম্মদ আফছার উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories