1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

আমরা যতই আল্লাহ ও রাসুলের নির্দেশ থেকে দূরে সরে যাচ্ছি, ততই নানা ধরনের ফেৎনা ফাসাদ আমাদের ঘেরাও করছে -পীর ছাহেব ছারছীনা।

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে
মোস্তফাপুর (কুমিল্লা) থেকে মুহাঃ জাবেদুল হক :
লাখো লাখো ধর্মপ্রাণ মুসলমানদের সাথে নিয়ে মিলাদ-ক্বিয়াম, নসীহত ও আখেরী মোনাজাতের মধ্যে দিয়ে কুমিল্লা মোস্তফাপুর খানকায়ে ছালেহীয়া কমপ্লেক্স ও মাদ্রাসার তিনদিনব্যাপী ৮ম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিলের সমাপ্তি করলেন ছারছীনা শরীফের হযরত পীর ছাহেব কেবলা আমীরে হিযবুল্লাহ মুজাদ্দিদে জামান কুত্ববুল আলম আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ) ।
গতকাল ছারছীনার হযরত পীর ছাহেব কেবলা তাঁর নসিহতে উপস্থিত লাখো লাখো ধর্মপ্রাণ মুসল্লিদের উদ্দেশ্য করে বলেন তিনি বলেন- আমরা সকলে জীবনের সকল ক্ষেত্রে ইসলামী ন্যায়নীতি অনুসরন করে চলব । বিশেষ করে আমরা যাতে সুদ খাওয়া, ঘুষ আদান-প্রদান করা থেকে নিজেকে পরিপূর্ণ বিরত রাখা এবং গীবত থেকে দূরে রাখতে পারি সেদিকে খেয়াল রাখতে হবে। যা আমাদের ঈমানী দায়িত্ব ও কর্তব্য। কেননা গীবত আমাদের আমল সমূহকে সম্পূর্ণ নষ্ট করে দেয় ও সুদের সর্বোনিম্ন গুনাহ হলো নিজের আপন মায়ের সাথে নিকাহ করার সমান। অথচ এগুলো আমাদের পার্থিব জীবনে সয়লাব হয়ে আছে।
অপরািদকে হযরত পীর ছাহেব কেবলা আরও বলেন- আমরা আজ শরীয়তের বিভিন্ন নির্দেশনাকে অবহেলা করে আসছি। তার মধ্যে অন্যতম হলো পর্দা। তিনি পুরুষ ও মহিলাদের উভয়কে ইসলামের ফরজ বিধান পর্দা সহ শালীনতা বজায় রাখার ব্যাপারে সকলকে বিশেষ নজর দেয়ার পরামর্শ দিয়েছেন। আজ সমাজে বিভিন্ন ধরণের বেহায়াপনা, বেলেল্লাপনা, অশ্লীলতায় জর্জরীত। সমাজে খুন, ধর্ষণ ইত্যাদি দিনদিন বেড়েই চলছে। গোটা সমাজ আজ কলুষিত। আমরা যতই আল্লাহ ও রাসুল (সাঃ) এর নির্দেশ থেকে দূরে সরে যাচ্ছি, ততই নানা ধরনের ফেৎনা ফাসাদ আমাদের ঘেরাও করছে।
গতকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পার্শ্বে কুমিল্লা জেলার ঐতিহ্যবাহী মোস্তফাপুর খানকায়ে ছালেহিয়া কমপেপ্লক্সের মাহফিলে হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন। মাহফিলের মাঠ প্রাঙ্গণ ছাড়াও ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আশপাশের রাস্তায় দাড়িয়েও বিপুল সংখ্যক মানুষ মুনাজাতে শরিক হন।
এ সময় তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে হাত তুলে গোনাহ’র জন্য পনাহ চান। তাদের ক্রন্দনের ধ্বনীতে আকাশ-বাতাস ভারাক্রান্ত হয়ে যায়।
মাহফিলে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ও হযরত পীর ছাহেব কেবলার মেঝ জামাতা হাফেজ ড. মাওলানা মোহাম্মদ রুহুল আমীন সাহেব, হযরত পীর ছাহেব কেবলার ছোট ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ ও হযরত পীর ছাহেব হুজুর কেবলার সফরসঙ্গী বিশিষ্ট ওলামায়ে কেরামগণ সহ অসংখ্য উলামায়ে কেরামগন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories