1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

পটুয়াখালীর দুমকীতে মানবতার যাত্রার উদ্যোগে ও মানবিক পৃথিবী ফাউন্ডেশন এর সার্বিক ব্যবস্থাপনায় কম্বল বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালী জেলার দুমকী উপজেলার পীরতলা বাজার এলাকায় মানবতার যাত্রার উদ্যোগে ও মানবিক পৃথিবী ফাউন্ডেশন পটুয়াখালীর সার্বিক ব্যবস্থাপনায় গতকাল গরিব অসহায় মাদ্রাসার এতিম ছাত্র ছাত্রী ও খেটে খাওয়া হতদরিদ্র বয়স্ক মা-বাবাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শীত উপকরণ হিসেবে কম্বল উপহার পেয়ে সকলেই খুব উচ্ছসিত ও আনন্দিত। সমাজের বিত্তশালী দানশীল ব্যক্তিবর্গদের মানবিক এই মহান খেদমতে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন অত্র ফাউন্ডেশনের সদস্যরা।

পটুয়াখালী জেলার টিম লিডার খন্দকার মুহাম্মদ ত্বহা বলেন- দেশে শীতের প্রকোপ বাড়তে শুরু করেছে। অনেক জায়গায় বৃষ্টির ফোটার মত কুয়াশা পড়ছে।চারদেয়ালের মধ্যে থেকেও শীত যেন মানছে না। তবে ভাসমান, ভাঙ্গা ঘরে বসবাসরত মানুষদের আহাজারি কি আমরা অনুভব করতে পারছি? এর সাথে সাথে জেলার বিভিন্ন এলাকায় প্রচন্ড কনকনে ঠান্ডার কারনে সর্দি কাশি শ্বাসকষ্ট সহ নানাবিধ ঠান্ডা জনিত রোগের প্রকোপ বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে শিশু এবং বৃদ্ধ মানুষ বেশি আক্রান্ত হচ্ছে। শীতের তিব্রতা ও ভয়াবহতা থেকে গরিব অসহায় ছিন্নমূল হতদরিদ্র পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত এতিম শিশু এবং বয়স্কের একটু উষ্ণতার পরশ বুলাতেই আমাদের এই কমর্সুচী হাতে নেয়ার মুল উদ্দেশ্য।

তিনি আরও বলেন-্ ইনশাআল্লাহ পুরো জানুয়ারী মাস জুড়েই আমাদের এই মানবিক শীত উপকরণ বিতরণ কর্মসূচি চলমান থাকবে। আমাদের পরবর্তী কর্মসূচি গরিব অসহায় রিক্সা, ভ্যান,অটো ও হুন্ডা চালকদের মাঝে শীত উপকরণ হিসেবে কান টুপি বিতরণ কর্মসূচি পালন। যা খুব শীঘ্রই বিতরণ কার্যক্রম শুরু করবো।

সার্বিক যোগাযোগ : 01716478302

ডোনেশন : 01912263570

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories