1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

নলছিটিতে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ, মানববন্ধন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে

নলছিটি (ঝালকাঠী) প্রতিনিধি :

ঝালকাঠির নলছিটি উপজেলা ভূমি অফিসের কানুনগো মো. জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে ঘুষ দাবি ও দুর্নীতির অভিযোগ তুলে মানববন্ধন করেছে স্থানীয়রা। সোমবার (২১ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ভূমি অফিসের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলার দপদপিয়া ইউনিয়নের বাসিন্দা মাসুদ সিকদার, মো. খলিল, মো. মামুন প্রমুখ। বক্তারা বলেন, ভূমি অফিসের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী ঘুষ ছাড়া কোনো কাজ করেন না। এক পক্ষের নিকট ঘুষ নিয়ে পক্ষপাতমূলক তদন্ত প্রতিবেদন দেন ওই অফিসের কানুনগো জাহাঙ্গীর হোসেন। এসময় তার শাস্তি দাবি করেন বক্তারা।

মানববন্ধনে ভুক্তভোগী মাসুদ সিকদার বলেন, উপজেলা ভূমি অফিসে ২৭এন/২০২১-২২ নম্বর মিসকেস (১৫০ ধারা) দায়ের করলে তদন্তের দায়িত্ব পান কানুনগো জাহাঙ্গীর হোসেন।

তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য জাহাঙ্গীর হোসেন তার কাছে ২ লাখ টাকা ঘুষ দাবি করেন। দাবিকৃত টাকা না দেয়ায় তিনি কোন কাগজপত্র যাচাই-বাছাই না করে এবং সরেজমিনে সঠিক তদন্ত না করে প্রতিপক্ষের (বিবাদি) অনুকূলে তদন্ত প্রতিবেদন দিয়েছেন। ওই তদন্ত প্রতিবেদন মিথ্যা দাবি করে পুনরায় প্রতিবেদন ও ওই ভূমি কর্মকর্তার বিচার ও অপসারণ দাবি করেন তিনি।

কানুনগো মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমার বিরুদ্ধে এসব অভিযোগ সত্য নয়। দুই পক্ষের কাগজপত্রের সত্যতা দেখে প্রতিবেদন দাখিল করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের বিষয় আপত্তি থাকলে সংক্ষুব্ধ পক্ষের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আপিল করার সুযোগ আছে। ঘুষ দাবির বিষয়টি মিথ্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories