1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

প্রিন্সিপালকে মারপিটের প্রতিবাদে রাস্তায় দাঁড়ালেন শিক্ষক-শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাইকশার ইসলাম নগর দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা বজলুর রহমানকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১১টার দিকে মাদ্রাসার সামনের পাইকশা-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে মাদ্রাসার অফিস কক্ষে প্রতিষ্ঠানটির সাবেক সহ-সভাপতি সেলিম ও তার বাহিনী প্রবেশ করে অতর্কিতভাবে প্রিন্সিপাল বজলুর রহমানের ওপর হামলা চালায়। পরে সহকর্মীরা আহত প্রিন্সিপালকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ব্যপারে কামারখন্দ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত সেলিম আহমেদ বলেন, প্রিন্সিপালের স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির কারণে এর আগেও তার ওপরে হামলার ঘটনা ঘটেছে। হয়তো এমনই কোনো কিছু নিয়ে তার ওপরে হামলা হয়ে থাকতে পারে। আমি এর সাথে জড়িত নই।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories