1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

টিউন ট্যালেন্টের ইসলামি সঙ্গীত প্রতিযোগিতার সিজন-২ অডিশনরাউন্ড অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৬৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

জনপ্রিয় ইসলামি সঙ্গীত প্রতিযোগিতা টিউন ট্যালেন্ট সিজন-২ এর অডিশন রাউন্ড সোমবার রাজধানী উচ্চ বিদ্যালয়, শেরেবাংলা নগর ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।

এর আগে গত ৫ আগস্ট থেকে প্রি-অডিশন বা প্রাইমারি বাছাইপর্বের জন্য রেজিস্ট্রেশন শুরু হয় এবং ২২ অক্টোবর শেষ হয়। মুসান্নিফ গ্রুপের আয়োজনে এটি অনুষ্ঠিত হচ্ছে।

অনলাইনে রেজিস্ট্রেশন ও রেকর্ডেড ভিডিও প্রদানের মাধ্যমে বাংলাদেশ, মালয়েশিয়া, জাপান, সিঙ্গাপুর ও যুক্তরাজ্য থেকে বাংলাভাষী প্রায় ১৩০০ প্রতিযোগী এতে অংশ নেন। প্রি-অডিশনে বিচারকগণের মূল্যায়নের মাধ্যমে ১০৯ জন প্রতিযোগী উত্তীর্ণ হয়ে সরাসরি অডিশনে ডাক পান।

চলমান আলিম/এইচএসসি পরীক্ষা এবং বিভিন্ন কারণে বেশ কিছু প্রতিযোগী অডিশনে অংশ নিতে না পারলেও প্রায় ৭৫ জন সরাসরি অংশগ্রহণ করেন। সেখান থেকে ১৮ জন প্রতিযোগী নিজেদের যোগ্যতা প্রমাণ করে মুস্তাফা কার্ড (নির্বাচিত কার্ড) পেয়ে পরবর্তী রাউন্ডের জন্য উত্তীর্ণ হয়েছেন। এতে বিচারক ছিলেন ইসলামি সঙ্গীতের অন্যতম জনপ্রিয় শিল্পী মাহমুদ হুজাইফা ও আব্দুল কাইয়্যুম।

অডিশনের উদ্বোধনে মুসান্নিফ গ্রুপ ও টিউন ট্যালেন্টের চেয়ারম্যান মাহদিউল আলম প্রতিযোগীদের উদ্দেশ্যে বলেন, হাজারেরও বেশি প্রতিযোগী থেকে আপনারা নির্বাচিত হয়েছেন। তাই যারা আজকে বিদায় নেবেন তারা হতাশ হবেন না। নিজেকে কখনো অযোগ্য মনে করবেন না।

এছাড়াও প্রতিযোগিতায় উত্তীর্ণদের প্রতি শুভেচ্ছা জানিয়ে টিউন ট্যালেন্টের চেয়ারম্যান মাহদিউল আলম বলেন, আপনারা যারা আজকের প্রতিযোগিতায় উত্তীর্ণ হতে পারেননি, তারা ইসলামি সঙ্গীত চর্চা অব্যাহত রাখবেন। হাল ছেড়ে দেবেন না। ইনশাআল্লাহ সবার সম্মিলিত প্রচেষ্টায় এদেশে একদিন ইসলামি সংস্কৃতির বিজয় হবে।

প্রসঙ্গত, টিউন ট্যালেন্ট ইসলামি সংস্কৃতি চর্চা বৃদ্ধি এবং দেশের বিভিন্ন প্রান্তে সুযোগের অভাবে লুকিয়ে থাকা প্রতিভাবানদের সন্ধান ও উৎসাহ প্রদানের লক্ষ্যে গত বছর থেকে এ প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories