1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

বিএনপি ছিনতাইকারীর দল : তাজুল ইসলাম

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৩৬ বার পড়া হয়েছে
লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি :

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, ‘বিএনপির মির্জা ফখরুল বলেছেন আওয়ামী লীগ থেকে ক্ষমতা ছিনিয়ে নেবেন। তাহলে ছিনিয়ে নেওয়া তো ছিনতাইকারীর কাজ। বিএনপি একটি ছিনতাইকারীর দল। বিএনপি ক্ষমতা ছিনিয়ে নিতে চায়, ছিনতাই করে ক্ষমতায় যেতে চায় বিএনপি আর আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে ক্ষমতা থাকতে চায়। দেশের জনগণ ছিনতাইকারীদের ক্ষমতায় নেবেন না।’

গতকাল সোমবার সকালে কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছেন তার অনেক প্রমাণ আছে। ১৫ আগস্ট আমাদের বুকে রক্ত ক্ষরণ হয়। আর তারা খালেদা জিয়ার কথিত জন্মদিন পালন করে।

সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেন, বাংলাদেশে একমাত্র ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগ। ঐতিহ্যবাহী সংগঠন আর কোনো সংগঠন দাবি করতে পারে না। কারণ বাংলাদেশ আওয়ামী লীগের অনেক ঐতিহ্যের অর্জন আছে। ৬ দফা আন্দোলন, ১১ দফা, ভাষা আন্দোলন, মহান স্বাধীনতাসহ ব্যাপক অর্জন। এ ঐতিহ্যবাহী সংগঠনের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে দেশকে উন্নয়নের শিখরে পৌঁছেছেন। দেশের অলিগলিতে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে মানুষের জন্য কাজ করছেন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, কিছুদিন বিভিন্ন স্থানে বিএনপির নাটক দেখছি। তাদের মহাসমাবেশ জনতার ঢল বলে প্রচার করছে। দেখা যায় লাকসামের সম্মেলন মানুষের উপস্থিত বিএনপির বরিশালের সমাবেশ থেকেও অনেক লোক বেশি হয়েছে। আওয়ামী লীগের উপজেলার সম্মেলন বিএনপির মহাসমাবেশ থেকেও লোক বেশি হয়।

সম্মেলন শেষে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়াকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. মহব্বত আলী সাধারণ সম্পাদক করা হয়। লাকসাম পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস ও সাধারণ সম্পাদক করা হয় অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরাকে।
আগামী তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

লাকসাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসহাক মিয়ার সভাপতিত্বে সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories