1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

রোগীর সঙ্গে প্রতারণার অভিযোগে মামলা, ক্লিনিক মালিক কারাগারে

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১২৫ বার পড়া হয়েছে
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি :
বরগুনার পাথরঘাটায় রোগীর সঙ্গে প্রতারণার অভিযোগে একটি বেসরকারি ক্লিনিকের মালিক মকবুল হোসেন মিলনকে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া তাঁর মালিকানাধীন শাপলা ক্লিনিকটি সিলগালা করা হয়েছে। প্রতারণার অভিযোগে গত শনিবার সন্ধ্যায় পাথরঘাটা থানায় ওই ক্লিনিকের মালিক ও চিকিৎসকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেন এক রোগীর বাবা। এরপর রাতেই চিকিৎসক বশির আহমেদসহ ক্লিনিকের মালিক মকবুল হোসেন মিলনকে আটক করে পুলিশ। আজ রোববার দুপুরে তাঁদের পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালত চিকিৎসক বশিরকে জামিন দিয়ে মিলনকে কারাগারে পাঠান। এ ছাড়া আজ দুপুর দেড়টার দিকে ক্লিনিকটি সিলগালা করে দেন পাথরঘাটা উপজেলার নির্বাহী হাকিম সুফল চন্দ্র গোলদার।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বুধবার উপজেলার শাপলা ক্লিনিকে এক নারী রোগী ভর্তি হন। পরীক্ষা নিরীক্ষা শেষে তাঁর অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে। পরে রাত দশটার দিকে তাঁর অস্ত্রোপচার শুরু করেন ক্লিনিকের চিকিৎসক ও পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক চিকিৎসা কর্মকর্তা বশির আহমেদ। কিন্তু অস্ত্রোপচার শুরু করে তিনি দেখতে পান ওই রোগীর অ্যাপেন্ডিসাইটিসের পাশে একটি টিউমার রয়েছে। তাই তাৎক্ষণিকভাবে তিনি রোগীর স্বজনদের কাছে এই অস্ত্রোপচার করতে অপারগতা প্রকাশ করেন। পরে তিনি কাটাছেঁড়া অংশ সেলাই করে রোগীকে ক্লিনিকের বেডে পাঠান এবং রোগীকে দ্রুত বরিশালে শেরে বাংলা মেডিকেল কলেজে নেওয়ার জন্য ক্লিনিক কর্তৃপক্ষ এবং রোগীর স্বজনদের নির্দেশ দেন।

কিন্তু রোগীকে বরিশালে না পাঠিয়ে ঢাকা থেকে আসা তরুণ কুমার নামের আরেক চিকিৎসক গত বৃহস্পতিবার সন্ধ্যায় দ্বিতীয়বার ওই রোগীকে অস্ত্রোপচার করেন। এ সময় টিউমারের সঙ্গে রোগীর নাড়ির প্যাঁচ দেখে তিনিও এই অস্ত্রোপচার করতে অস্বীকৃতি জানান এবং বরিশালে নিয়ে চিকিৎসা দেওয়ার কথা জানান। কিন্তু একই স্থানে দুবার অস্ত্রোপচার করায় অসুস্থ হয়ে পড়েন ওই রোগী। এরপর রোগীর বাবা চিকিৎসক বশির আহমেদ, তরুণ কুমার সিকদার, পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার মোস্তাফিজুর রহমান তুহিন, ক্লিনিকের মালিক মকবুল হোসেন মিলন, ম্যানেজার মোহাম্মদ মিলন, নার্স মনিকাকে আসামি করে মামলা করেন। আজ রোববার ক্লিনিক সিলগালার পর রোগীকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এদিকে চিকিৎসকদের বিরুদ্ধে মামলাকে হয়রানিমূলক আখ্যা দিয়ে পাথরঘাটা ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড ক্লিনিক মালিক সমিতি অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেন এবং চিকিৎসাসেবা বন্ধ রাখেন। এতে ভোগান্তিতে পড়ে চিকিৎসাসেবা নিতে আসা রোগীরা। রোববার বেলা ২টার দিকে ক্লিনিক মালিক সমিতির সঙ্গে জরুরি সভা করে ধর্মঘট প্রত্যাহার করে নিয়ম মেনে চিকিৎসাসেবা চালিয়ে যাওয়ার নির্দেশ দেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার সাইফুল হাসান। তবে মালিক সমিতি ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে কোনো সিদ্ধান্ত জানায়নি।

পাথরঘাটা উপজেলার নির্বাহী হাকিম সুফল চন্দ্র গোলদার জানান, নানা অনিয়ম, অবস্থাপনা ও অভিযোগের প্রমাণের ভিত্তিতে শাপলা ক্লিনিক সিলগালা করে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories