1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

পূর্বাচলে ১২০টি প্লট অনুমোদন করেছি : গণপূর্ত প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

পূর্বাচলে ১২০টি প্রাতিষ্ঠানিক প্লট অনুমোদন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

রোববার (৬ নভেম্বর) জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে আওয়ামী লীগের এমপি শামীম ওসমানের এক প্রশ্নের জবাবে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী এ কথা জানান। বিকেলে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অধিবেশন শুরু হয়। শামীম ওসমান তার প্রশ্নে পূর্বাচলে টাকা দিয়ে অনেকে প্লট বরাদ্দ পাচ্ছে না, তাদের ব্যাপারে কী করা হবে জানতে চান।

শরীফ আহমেদ বলেন, আমরা পূর্বাচলে ১২০টি প্রাতিষ্ঠানিক প্লট অনুমোদন করে দিয়েছি। মামলার সমস্যা নাই, আমরা এই প্লটগুলো অনুমোদন দিতে পেরেছি। বিশেষ একটি এনজিও ও পরিবেশবাদী সংগঠন প্রাতিষ্ঠানিক প্লটের বিরুদ্ধে মামলা করেছে। এটা নিয়ে আমি ও সচিব অ্যাটর্নি জেনারেলের সঙ্গে কথা বলেছি। তাদের সঙ্গে কথা বলে যারা প্লটের টাকা দিয়েছেন অতিদ্রুত তাদের বরাদ্দ পাওয়ার ব্যবস্থা করা হবে।

গ্রামের মানুষের জন্য উপজেলা পর্যায়ে স্বল্পমূল্যে আবাসিক ফ্ল্যাটের ব্যবস্থা করা যায় কী না আওয়ামী লীগের সদস্য শহীদুজ্জামান সরকারের এক সম্পূরক প্রশ্নের উত্তরে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, বিভিন্ন জেলা উপজেলা থেকে বা শহর থেকে সাধারণ মানুষের চাপ কমানোর লক্ষ্যে বিভিন্ন জেলা উপজেলা পর্যায়ে স্বল্প সুদে আবাসিক ফ্ল্যাট নির্মাণের কাজ আমরা শুরু করেছি। এই কাজ আগামীতেও চলমান থাকবে।

আওয়ামী লীগের সদস্য অসীম কুমার উকিলের এক সম্পূরক প্রশ্নের উত্তরে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী বলেন, আমরা রেট সিডিউল অনুমোদন করে দিয়েছি। পরবর্তি সময়ে যে টেন্ডার হবে, যে সব সামগ্রী দিয়ে নির্মাণ কাজ করা হয় তা বর্তমান রেটে হবে না। সিডিউলে নতুন রেটে টেন্ডার হচ্ছে। আর যে সব কাজ চলমান আছে বা আংশিক হয়েছে সে সব কাজের সঙ্গে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে আমরা সমাধান করবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories