1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ঝালকাঠিতে হোমিওপ্যাথিক কলেজে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৪৪ বার পড়া হয়েছে

ঝালকাঠিপ্রতিনিধি :

আজ (৬ ই নভেম্বর) রবিবার সকাল ১১ ঘটিকায় ঝালকাঠির রাজাপুরে মাওলানা আযিযুর রহমান নেছারাবাদী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে দিনব্যাপী ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার ও অত্র কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব নুসরাত জাহান খান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জোহর আলী, জেলা প্রশাসক ঝালকাঠি।

এ সময় জেলা প্রশাসক মহোদয় ফ্রি চিকিৎসা ক্যাম্প ও কলেজের সম্মুখে ভেষজ নার্সারি পরিদর্শন করে শান্তির প্রতীক পায়রা আকাশে অবমুক্ত করেন এবং ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথি বলেন, হোমিওপ্যাথি চিকিৎসা আর্তপিড়িত মানুষের জন্য এক মহৎ সেবা। এই সেবা এই এলাকার মানুষের মধ্যে পৌঁছে দেয়ার জন্য অত্র কলেজ প্রতিষ্ঠা হয়েছে। হোমিওপ্যাথি সেবার মান যেন আরও উন্নত হয় মর্মে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এতে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ঝালকাঠি জেলা শাখার সভাপতি জনাব আলহাজ্ব সরদার মোঃ শাহ আলম, রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, আমান্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) জনাব মোঃ মাসুদ রানা, রাজাপুর উপজেলা পরষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাব আফরোজা আক্তার, রাজাপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জনাব মোঃ জিয়া হায়দার খান লিটন সহ অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য যে, মাওলানা আজিজুর রহমান নেছারাবাদী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতাল মাঠ প্রাঙ্গনে ফ্রি চিকিৎসা ক্যাম্পে অতিথি চিকিৎসক হিসেবে ছিলেন চক্ষু বিশেষজ্ঞ সার্জন ডাক্তার মোঃ সিদ্দিকুর রহমান ও কলেজের বিভিন্ন প্রভাষক হোমিওপ্যাথিক ডাক্তারগণ। চিকিৎসা ক্যাম্প থেকে শতাধিক রোগীদের ‌ফ্রি চিকিৎসা ও ওষুধ সরবরাহ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories