1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ভুয়া ডিবি অফিসারকে আটক করলো আসল ডিবি পুলিশ : মাইক্রোসহ আটক ২

  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২০ বার পড়া হয়েছে

যশোর প্রতিনিধি :

গত ১২ আগষ্ট তারিখে ডাকাতির ঘটনায় লুন্ঠিত মাইক্রো ও দেড় লক্ষ টাকার মালামালসহ হাতে নাতে ধৃত হয় চাকুরীচ্যুত পুলিশ কনষ্টেবল মিজান সহ ০৪ ডাকাত সদস্য। এই সংক্রান্তে বাঘারপাড়া থানার মামলা নং ০৭(৮)২০২১, ধারা-৩৯৫/৩৯৭/
৪১২ পেনাল কোড রুজু হয়। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা পুলিশ সুপারের নির্দেশে ডিবি যশোর তদন্তভার গ্রহন করে।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর মামলাটির তদন্তভার গ্রহণ করে ভারপ্রাপ্ত পুলিশ সুপার জনাব জাহাঙ্গীর আলমের দিক নির্দেশনায় ওসি ডিবি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম, পিপিএম, এসআই শাহীনুর রহমান সহ একটি চৌকশ টিম দ্রুত সময়ের মধ্যে আরো ৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করে লুন্ঠিত টাকা, মোবাইল উদ্ধারসহ ডাকাতি কাজে ২ টি প্রাইভেটকার, ২ টি চাকু জব্দ করেন। ইতোপূর্বে ধৃত ০৭ ডাকাতের মধ্যে ০৬ ডাকাত বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। জবানবন্দীতে উঠে আসে মূল রহস্য। ডাকাত সদস্যরা ডিবি/পুলিশ/ RAB পরিচয়ে বিভিন্ন স্থানে ডাকাতি করে। বিশেষ করে স্বর্ণ চোরা কারবারীদের টার্গেট করে তারা ডাকাতি করে।
ঘটনার ধারাবাহিকতায় যশোর ডিবি পুলিশ ডাকাত দলের ভুয়া ডিবি অফিসার রাম বাবুকে খোঁজতে থাকে। একপর্যায়ে গোপন সূত্রে সংবাদ পেয়ে ইং ০৭/০৯/২০২১ তারিখ বিকাল ১৫.৩০ ঘটিকার সময় নাভারণ সাতক্ষীরা মোড়ে অভিযান পরিচালনা করে ভুয়া ডিবি অফিসার রাম বাবু প্রকৃত নাম শ্রী রাম প্রসাদ দত্ত (৫২) কে গ্রেফতার করে মামলার তদন্তকারী ডিবি টিম। উল্লেখ্য যে গ্রেফতারকৃত আসামী রাম প্রসাদ দত্তের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় ০২ টা গ্রেফতারী পরেয়ানা মূলতবী রয়েছে। পরে তার তথ্যের ভিত্তিতে মাগুরা শালিখা থানাধীন আড়পাড়া মাইক্রোস্ট্যান্ডে অভিযান করে ডাকাতি কাজে ব্যবহৃত হায়েচ মাইক্রোবাস ঢাকা মেট্রো-ছ-৭১-১৭৫২ সহ ড্রাইভার সোহেল রানাকে গ্রেফতার করা হয়।
অদ্য ইং ০৮/০৯/২০২১ তারিখে ভুয়া ডিবি অফিসারের ০৫(পাঁচ) দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ ড্রাইভার সোহেল জবানবন্দী জন্য আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মঞ্জুরুল ইসলামের আদালতে ড্রাইভার সোহেল রানার কাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণ করা হয়।
ঘটনায় জড়িত পলাতক আসামীসহ আসামীদের ব্যবহৃত পুলিশের বিভিন্ন সরঞ্জাম, অবৈধ অস্ত্রগুলি লুন্ঠিত অনুদ্ধারকৃত মালামাল উদ্ধারের জন্য তদন্ত অব্যাহত আছে।
ধৃত আসামীদের নাম ঠিকানাঃ
(১) শ্রী রাম প্রসাদ দত্ত @ রাম বাবু (৫২), পিতা -মৃত নিতাই চন্দ্র দত্ত, সাং- পার খাজুরা, থানা- মনিরামপুর, বর্তমানে বেজপাড়া তালতলা ছায়াবিথি রোডে ভাড়া থাকে, থানা- কোতয়ালী, জেলা- যশোর। (২) সোহেল রানা (২৫), পিতা-গোলাম মোস্তফা বিশ্বাস, সাং- গোপাল গ্রাম, থানা- শালিখা, জেলা- মাগুরা।
উদ্ধারঃ
ডাকাতি কাজে ব্যবহৃত
০১টি হায়েচ মাইক্রো ঢাকা মেট্রো-ছ -৭১-১৭৫২।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories