1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী বহুদলীয় গণতন্ত্রের নামে দেশে বিরাজনীতিকরণ চলছে -গোলাম মোহাম্মদ কাদের শুরু হলো ১৭ দিনব্যাপী ‘বঙ্গবন্ধু-বাপু’ ডিজিটাল প্রদর্শনী ৪-২৫ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ প্রধানমন্ত্রীকে ‘ক্রাউন জুয়েল’ উপাধিতে ভূষিত করায় যুবলীগের আনন্দ মিছিল দেশে বিনিয়োগ করুন : প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘শেখ হাসিনা : বিমুগ্ধ বিস্ময়’ জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ মালির রাজধানী বামাকোতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ ওসি হতে পারেন হ্যামিলনের বাঁশিওয়ালা : আইজিপি

ভুয়া ডিবি অফিসারকে আটক করলো আসল ডিবি পুলিশ : মাইক্রোসহ আটক ২

  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

যশোর প্রতিনিধি :

গত ১২ আগষ্ট তারিখে ডাকাতির ঘটনায় লুন্ঠিত মাইক্রো ও দেড় লক্ষ টাকার মালামালসহ হাতে নাতে ধৃত হয় চাকুরীচ্যুত পুলিশ কনষ্টেবল মিজান সহ ০৪ ডাকাত সদস্য। এই সংক্রান্তে বাঘারপাড়া থানার মামলা নং ০৭(৮)২০২১, ধারা-৩৯৫/৩৯৭/
৪১২ পেনাল কোড রুজু হয়। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা পুলিশ সুপারের নির্দেশে ডিবি যশোর তদন্তভার গ্রহন করে।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর মামলাটির তদন্তভার গ্রহণ করে ভারপ্রাপ্ত পুলিশ সুপার জনাব জাহাঙ্গীর আলমের দিক নির্দেশনায় ওসি ডিবি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম, পিপিএম, এসআই শাহীনুর রহমান সহ একটি চৌকশ টিম দ্রুত সময়ের মধ্যে আরো ৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করে লুন্ঠিত টাকা, মোবাইল উদ্ধারসহ ডাকাতি কাজে ২ টি প্রাইভেটকার, ২ টি চাকু জব্দ করেন। ইতোপূর্বে ধৃত ০৭ ডাকাতের মধ্যে ০৬ ডাকাত বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। জবানবন্দীতে উঠে আসে মূল রহস্য। ডাকাত সদস্যরা ডিবি/পুলিশ/ RAB পরিচয়ে বিভিন্ন স্থানে ডাকাতি করে। বিশেষ করে স্বর্ণ চোরা কারবারীদের টার্গেট করে তারা ডাকাতি করে।
ঘটনার ধারাবাহিকতায় যশোর ডিবি পুলিশ ডাকাত দলের ভুয়া ডিবি অফিসার রাম বাবুকে খোঁজতে থাকে। একপর্যায়ে গোপন সূত্রে সংবাদ পেয়ে ইং ০৭/০৯/২০২১ তারিখ বিকাল ১৫.৩০ ঘটিকার সময় নাভারণ সাতক্ষীরা মোড়ে অভিযান পরিচালনা করে ভুয়া ডিবি অফিসার রাম বাবু প্রকৃত নাম শ্রী রাম প্রসাদ দত্ত (৫২) কে গ্রেফতার করে মামলার তদন্তকারী ডিবি টিম। উল্লেখ্য যে গ্রেফতারকৃত আসামী রাম প্রসাদ দত্তের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় ০২ টা গ্রেফতারী পরেয়ানা মূলতবী রয়েছে। পরে তার তথ্যের ভিত্তিতে মাগুরা শালিখা থানাধীন আড়পাড়া মাইক্রোস্ট্যান্ডে অভিযান করে ডাকাতি কাজে ব্যবহৃত হায়েচ মাইক্রোবাস ঢাকা মেট্রো-ছ-৭১-১৭৫২ সহ ড্রাইভার সোহেল রানাকে গ্রেফতার করা হয়।
অদ্য ইং ০৮/০৯/২০২১ তারিখে ভুয়া ডিবি অফিসারের ০৫(পাঁচ) দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ ড্রাইভার সোহেল জবানবন্দী জন্য আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মঞ্জুরুল ইসলামের আদালতে ড্রাইভার সোহেল রানার কাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণ করা হয়।
ঘটনায় জড়িত পলাতক আসামীসহ আসামীদের ব্যবহৃত পুলিশের বিভিন্ন সরঞ্জাম, অবৈধ অস্ত্রগুলি লুন্ঠিত অনুদ্ধারকৃত মালামাল উদ্ধারের জন্য তদন্ত অব্যাহত আছে।
ধৃত আসামীদের নাম ঠিকানাঃ
(১) শ্রী রাম প্রসাদ দত্ত @ রাম বাবু (৫২), পিতা -মৃত নিতাই চন্দ্র দত্ত, সাং- পার খাজুরা, থানা- মনিরামপুর, বর্তমানে বেজপাড়া তালতলা ছায়াবিথি রোডে ভাড়া থাকে, থানা- কোতয়ালী, জেলা- যশোর। (২) সোহেল রানা (২৫), পিতা-গোলাম মোস্তফা বিশ্বাস, সাং- গোপাল গ্রাম, থানা- শালিখা, জেলা- মাগুরা।
উদ্ধারঃ
ডাকাতি কাজে ব্যবহৃত
০১টি হায়েচ মাইক্রো ঢাকা মেট্রো-ছ -৭১-১৭৫২।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন