1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

এসপির ‘গদি’ ভেঙে দিবেন -লাইভে কাদের মির্জা

  • আপডেট করা হয়েছে শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৯ বার পড়া হয়েছে

বসুরহাট (নোয়াখালী) প্রতিনিধি :

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার অনুসারী নাজিম উদ্দিন বাদলকে গ্রেফতারের পর ক্ষিপ্ত হয়ে নোয়াখালী জেলা পুলিশ সুপারকে (এসপি) উদ্দেশ করে বলেন, এসপি তোর ‘গদি’ ভেঙে দেওয়া হবে। নোয়াখালী থেকে যেন সম্মান নিয়ে না যেতে পারিস সেই ব্যবস্থা করা হবে।

নিজ অনুসারী নাজিম উদ্দিন বাদলকে গ্রেফতারের পর গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফেসবুক লাইভে এসে এমন হুমকি দেন তিনি।

কাদের মির্জা নোয়াখালীর পুলিশ সুপারকে উদ্দেশ করে আরও বলেন, কাকে ভয় দেখাস? ১৯৮২ সাল থেকে জেল খাটছি। তোর কত বড় সাহস। তোর গুণ্ডা ওসিকে লাগিয়ে আজকে কোম্পানীগঞ্জে নৈরাজ্য সৃষ্টি করছিস। কী করবি, গ্রেফতার করবি? তোর কাছে অস্ত্র আছে, আমাদের কাছে লাঠি আছে। প্রতিহত করা হবে। অস্ত্র ছেড়ে আয় দেখি কি করতে পারিস? কার হুকুমে তুই গতকাল আমার এবং আমার দুই কর্মীর ছবি এখানে ওসির কাছে পাঠিয়েছিস? আমাদের গ্রেফতার করার জন্য, এ সাহস তোকে কে দিয়েছে? ওবায়দুল কাদের? সে তো মিথ্যুক! কথায় কথায় কসম কাটে আর মিথ্যা কথা বলে।

তিনি বলেন, পুলিশের এত বড় ঔদ্ধত্য, মন্ত্রীর এলাকায় নৈরাজ্য সৃষ্টি করে। বরিশালের সাম্প্রতিক ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন, এত বড় ঘটনা ঘটল, পাঁচ দিনের মধ্যে সমাধান হয়ে গেছে। প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে আক্ষেপের সুরে তিনি বলেন, আমরা তো কারও আত্মীয়ও হতে পারলাম না। আমাদের অভিভাবকও নাই। আমাদের এলাকায় আবুল হাসানাত আবদুল্লাহর মতো নেতার জন্ম হয় নাই। এটাই হচ্ছে আমাদের দুর্ভাগ্য। তাই এখানকার সমস্যা আট মাসেও সমাধান হয়নি। এখানে আজ এসপি, ইউএনও, এসিল্যান্ড, ওসি, ডিবির ওসি নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে লুটপাট শুরু করেছে। আজকে এসপি এসে একরাইম্যার (সাংসদ একরামুল করিম চৌধুরী) কাছ থেকে টাকা নিয়ে আমার কর্মীদের ওপর যে অত্যাচার শুরু করেছে, আজকে কাকে বলব? কে শুনবে আমার কথা? কেউ নেই আমার।

বড়ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হুমকি দিয়ে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আপনার বিরুদ্ধে সব তথ্য-প্রমাণ লিপিবদ্ধ করা হচ্ছে। জায়গা মতো পৌঁছে দেব। আপনি এমন স্ত্রী (অ্যাডভোকেট ইশরাতুন্নেছা কাদের) নিয়ে সংসার করেন, যে কিনা আপনার মন্ত্রণালয় ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের নিয়ন্ত্রণের মাধ্যমে দুর্নীতি করে শত কোটি টাকার মালিক হয়েছে।

কাদের মির্জা আরও বলেন, রাজনীতি নীতি-আদর্শ সব বিলীন হতে চলেছে। জাতীয় থেকে তৃণমূল পর্যন্ত রাজনৈতিক আদর্শ বলে কিছুই নেই। অপরাজনীতির কারণে আওয়ামী লীগ ক্ষমতায় থাকার পরও আমার দলীয় নেতাকর্মীদের নির্যাতনের শিকার হতে হচ্ছে।

এদিকে শুক্রবার বিকালে কাদের মির্জা তার অনুসারী নাজিম উদ্দিন বাদলকে গ্রেফতারের প্রতিবাদে বসুরহাট পৌরহলে প্রতিবাদ সভা শেষে বসুরহাট বাজারে তার মুক্তির দাবিতে মিছিল করেন। এ সময় ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে এদিক-সেদিক ছোটাছুটি করেন। এ সময় কিছু সময়ের জন্য বসুরহাট বাজারে স্থবিরতা নেমে আসে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories