1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যিনি স্বাস্থ্য সুরক্ষা বিধি মানেন না, তিনি সমাজ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর। -বিএমপি কমিশনার। মঠবাড়িয়ায় যায়যায়দিন পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট সাঈদ খোকনের বিষয়ে মন্তব্য করতে চাই না : তাপস লকডাউনে বন্ধ থাকবে অলি-গলির চা ও পানের দোকান মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত
শিরোনাম
বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত ভয়েস অব আমেরিকার বাংলা বিভাগের সাবেক প্রধান ইকবাল আহমেদের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক বিএনপি নির্বাচনী ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের জীবন-জীবিকা রক্ষার এই বাজেট বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা নগর আদালত প্রতিষ্ঠিত হলে নাগরিকরা দ্রুত বিচার পাবেন

বরিশাল সদর উপজেলার দুই ইউপিতে আ’লীগ একটিতে হাতপাখা ও অপরটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

বরিশাল সদর উপজেলার চারটি ইউনিয়নে অবাধ, নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে ভোট হয়েছে। সোমবার অনুষ্ঠিত ভোটে চার ইউপিতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নির্বাচনে চরবাড়িয়া ও কাশিপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জয়ী হয়েছে। এছাড়া টুঙ্গী বাড়িয়া ইউপিতে স্বতন্ত্র ও জাগুয়া ইউপিতে চরমোনাই পীরের দলের প্রার্থী জয়ী হয়েছে।

জয়ী চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন চরবাড়িয়ায় মাহতাব হোসেন সুরুজ, জাগুয়ায় হাতপাখা প্রতিকের মো. হেদায়তুল্লাহ খান, কাশিপুরে লিটন মোল্লা ও টুঙ্গীবাড়িয়া ইউপিতে স্বতন্ত্র নাদির রহমান বিজয়ী হয়েছেন।

চরবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছেন মাহাতাব হোসেন সুরুজ। আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাহতাব হোসেন সুরুজ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

নির্বাচনে তার প্রতিদ্বন্ধীতা প্রার্থী ছিলেন আনারস প্রতীকের মো. শহীদুল ইসলাম ওরফে ইটালী শহিদ। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সদ্য বহিস্কৃত।

দলীয় সিদ্বান্ত উপেক্ষা করে প্রতীদ্বন্দীতায় থাকায় তাকে বহিস্কার করা হয়েছে। প্রথমবারের মতো চরবাড়িয়া ইউপিতে ইভিএম পদ্বতিতে ভোট গ্রহন করা হয়।

এতে নৌকা প্রতীকের প্রার্থী মাহাতাব হোসেন সুরুজ পেয়েছেন ৪ হাজার ৬৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী ইটালী শহিদ পেয়েছেন ২ হাজার ৪৫২ ভোট।

ইউপিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী ইমাম আব্দুল করিম প্রতিদ্বন্ধীতায় ছিলেন।

তার প্রাপ্ত ভোট সংখ্যা হলো ১ হাজার ৪৩২ ভোট। ইউনিয়নের ৪৪ দশমিক ৪৮ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

ইউপিতে মোট ভোটার ছিল ১৯ হাজার ৩৩৩ জন।জাগয়া ইউপিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী মো. হেদায়তুল্লাহ খান পেয়েছেন ২ হাজার ৩৯৬ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী আওয়ামী লীগের দিদারুল আলম শাহীন পেয়েছেন ১ হাজার ৬৯৮ ভোট।

কাশিপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম লিটন মোল্লা পেয়েছেন ৩ হাজার ৯৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন স্বতন্ত্র নুরুল ইসলাম।

তিনি পেয়েছেন ৩ হাজার ৩১৪ ভোট। এছাড়া টুঙ্গীবাড়িয়া ইউপিতে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিীকের নাদিরা রহমান বিজয়ী হয়েছেন। তিনি হারিয়েছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মো. বাহাউদ্দিনকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন