1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যিনি স্বাস্থ্য সুরক্ষা বিধি মানেন না, তিনি সমাজ ও রাষ্ট্রের জন্য ক্ষতিকর। -বিএমপি কমিশনার। মঠবাড়িয়ায় যায়যায়দিন পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট সাঈদ খোকনের বিষয়ে মন্তব্য করতে চাই না : তাপস লকডাউনে বন্ধ থাকবে অলি-গলির চা ও পানের দোকান মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত
শিরোনাম
বিনা কারণে বাইরে বের হলেই গ্রেপ্তার : ডিএমপি কমিশনার সাত দিন বন্ধ থাকবে অভ্যন্তরীণ ফ্লাইট মাঠে থাকছে সেনা-বিজিবি-পুলিশ-র‌্যাব-আনসার সড়ক দূর্ঘটনায় আহত ডিবিসি চ্যানেলের বরিশাল ব্যুরো প্রধানের পাশে পুলিশ কমিশনার বিএমপি সরকারি চাকরিজীবীদের প্রজাতন্ত্রের সেবক হিসেবে দায়িত্ব পালন করতে হবে : প্রাণিসম্পদ মন্ত্রী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির চতুর্থ সভা অনুষ্ঠিত ভয়েস অব আমেরিকার বাংলা বিভাগের সাবেক প্রধান ইকবাল আহমেদের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক বিএনপি নির্বাচনী ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে : ওবায়দুল কাদের জীবন-জীবিকা রক্ষার এই বাজেট বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা নগর আদালত প্রতিষ্ঠিত হলে নাগরিকরা দ্রুত বিচার পাবেন

‘স্বচ্ছতা ও দায়িত্বের সাথে প্রকল্পের কাজ গতিশীল করতে হবে’ -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

স্বচ্ছতা ও দায়িত্বের সাথে প্রকল্পের কাজ আরো গতিশীল করার জন্য প্রকল্প পরিচালকদের নির্দেশনা দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

বুধবার (২০ জানুয়ারি) রাজধানীর সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) ও বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই)-এর ২০২০-২১ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে অন্তর্ভুক্ত প্রকল্পসমূহের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যকালে মন্ত্রী এ নির্দেশনা দেন।

এসময় মন্ত্রী আরো বলেন, “করোনার মধ্যেও প্রকল্প বাস্তবায়নে কোন প্রকার শৈথিল্য দেখানো চলবে না। প্রকল্পের কাজ আন্তরিকভাবে দ্রুততার সাথে এগিয়ে নিতে হবে। অজুহাত দেখিয়ে  উন্নয়ন কাজ থামিয়ে রাখার কোন সুযোগ নেই। প্রকল্পের কাজে কোন ধরনের অভিযোগ যাতে না আসে, কোন প্রকার অনিয়ম যাতে না হয় সে বিষয়ে সংশ্লিষ্টদের সতর্ক থাকতে হবে।”

প্রকল্প পরিচালকদের উদ্দেশে মন্ত্রী আরো যোগ করেন, “কেউ দায়িত্ব পালনে অপারগ হলে জানাবেন। আমরা জোর করে কাউকে দায়িত্বে রাখতে চাই না। প্রকল্প বাস্তবায়নে সমস্যা হলে সামনে নিয়ে আসতে হবে। সমস্যা সমাধানে সকল প্রকার সহযোগিতা অধিদপ্তর ও মন্ত্রণালয় থেকে করা হবে।”

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, অতিরিক্ত সচিব শাহ্ মোঃ ইমদাদুল হক, শ্যামল চন্দ্র কর্মকার ও মোঃ তৌফিকুল আরিফ, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ ও বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারসহ সংশ্লিষ্ট প্রকল্প পরিচালকগণ এসময় সভায় উপস্থিত ছিলেন।

সভায় ২০২০-২১ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে অন্তর্ভুক্ত

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের ৪টি ও বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ৬টিসহ মোট ১০টি প্রকল্পের ডিসেম্বর ২০২০ পর্যন্ত বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন