1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত।

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১২৯ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

Universal Amity Foundation এর উদ্যোগে এবং বুয়েট’৮৮ ক্লাব ও abundance of good Inc. ক্লাবের আর্থিক সহায়তায় দেশের উত্তর ও দক্ষিণ অঞ্চলের জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নরনের প্রত্যন্ত গ্রাম আঞ্চলে শীতার্ত অসহায় বয়স্ক মা বাবা ও নিম্ন মধ্য বিত্ত খেটে খাওয়া অসহায় হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরন কর্মসূচি পালন করে।

যার অংশ হিসেবে গতকাল দক্ষিণ অঞ্চলের দুই জেলা পটুয়াখালী ও বরগুনা জেলায় এ কর্মসূচী পালন করে।সকাল ৮ টায় বরগুনা জেলায় আমতলী উপজেলার উদয়ন যুব সংঘ পাঠাগার প্রাঙ্গনে এবং বেলা ১২ টায় পটুয়াখালী জেলাধীন দুমকী উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের খন্দকার বাড়ি ঈদগাহ মাঠ প্রাঙ্গনে Universal Amity Foundation এর প্রোগ্রাম সমন্বয়ক মেহেদী হাসান দুর্জয়ের নের্তৃত্বে এবং মানবিক পৃথিবী ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার মুহাম্মদ ত্বহা ও বরগুনা জেলা টিম লিডার আবদুশ শাকুরের তত্ত্বাবধানে দুটি স্পটে ২০০ জন শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

জানা যায় স্বেচ্ছাসেবী সংগঠন ইউনিভার্সাল এমিটি ফাউন্ডেশন প্রতি বছর শীত মৌসুমে এ কর্মসূচি পালন করে থাকে। মানবতার ফেরিওয়ালা Universal Amity Foundation এর প্রোগ্রাম সমন্বয়ক মেহেদী হাসান দুর্জয় আমাদের প্রতিনিধিকে বলেন- শীতের তীব্রতায় সবচেয়ে কষ্টে থাকে সুবিধা বঞ্চিত ও গ্রামের হতদরিদ্র মানুষ।তাই এসব অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সেচ্ছাসেবী সংগঠন Universal Amity Foundation।পর্যায়ক্রমে বিভিন্ন অঞ্চলে পুরো শীত মৌসুম জুড়ে এ কর্মসূচি চলমান থাকবে ইনশাআল্লাহ।

এমিটির এ কার্যক্রমকে ও এতে সহায়তা দানকারী সম্মানিত ডোনরবৃন্দেরকে ধন্যবাদ জানিয়ে মানবিক পৃথিবী ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার মুহাম্মদ ত্বহা বলেন- শীতবস্ত্র বিতরণ গরীবদের প্রতি কোন করুণা নয় বরং এটা সামর্থবানদের নৈতিক দায়িত্ব।শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সকল বিত্তবানদের প্রতি তিনি উদাত্ত আহ্বান জানান। তিনি আরো বলেন Universal Amity Foundation একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যা মানবিক দায়িত্ববোধে নিবেদিত তারুণ্যের আয়োজন। দারিদ্রতার কষাঘাতে যারা শুধু বেঁচে থাকার সংগ্রামকেই জীবন মনে করে তাদের কাছে অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসাসহ মৌলিক মানবিক অধিকারগুলো সহজলভ্য করাই এ সংগঠনের প্রয়াস। দেশের সামাজিক উন্নয়ন ও মানুষের জীবনমানের উৎকর্ষতা সাধনের স্বপ্ন নিয়ে সংগঠনটি দীর্ঘ দিন যাবত দেশের বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসছে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- ১৪ নং শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আতিকুর রহমান, স্বেচ্ছাসেবক খন্দকার মিজানুর রহমান প্রমুখ।

উল্লেখ্য যে এবছর ইউনিভার্সাল এমিটি ফাউন্ডেশন বাংলাদেশের ৪০ টি জেলায় প্রায় দশ হাজার কম্বল অসহায় দুস্থ মানুষের কাছে পৌছে দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories