1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ফিলিস্তিনীদের স্বাধিকার ও স্বাধীনতার প্রতি সম্মান প্রদর্শনের মধ্যেই বিশ্ব শান্তি নিহিত। -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

সাম্প্রতিক ফিলিস্তিনের মুক্তিযোদ্ধা হামাসের ইসরাইল অধিকৃত এলাকায় হামলার জবাবে ইসরাইল কর্তৃক গাজা এলাকার নিরীহ ও নিরস্ত্র জনগনের প্রতি নির্বিচারে বিমান হামলার প্রতিবাদে আমীরে হিযবুল্লাহ্ ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ একথা বলেন।

এক বিবৃতিতে তিনি বলেন – সুদীর্ঘ ৭৫ বছর যাবত ফিলিস্তিনী মুসলমানরা নিজ দেশে পরবাসী হয়ে ঘরবাড়ী ছেড়ে মরুভূমির মধ্যে শীত ও গ্রষ্মে ধুকে ধুকে মরছে। তারপরও সারাক্ষণ তাড়া করে ফিরছে কখন দখলদার ইহুদীদের অত্যাচার ও নিপীড়নে প্রাণবায়ূ বেরিয়ে যায় অথবা বিমান হামলায় পঙ্গু হয়ে আর্তনাদ করতে থাকে।

একটি শান্তিকামী জাতীর এহেন নিরাপত্তাহীন অবস্থায় ইহুদীদের দোসররা অট্টহাসিতে ফেটে পড়ে মানবাধিকারের বুলি আউড়িয়ে বলে ইসরাইলের নাকি আত্ম-রক্ষার অধিকার আছে। ইতিহাস স্বাক্ষ্য দিবে আজ থেকে প্রায় শতবছর পূর্বে তারা কোথায়ছিল ? এতো জমিজমা বাড়ী ঘর ও দখলীয় এলাকা তারা কোথায় পেল? জবাব একটাই তারা দূর্বল ফিলিস্তিনীদের প্রতি জুলুম হত্যা ও লুন্ঠন চালিয়ে তাদের সর্বস্ব কেড়ে নিয়েছে। এখনো বিশ্বের তাগুতী শক্তি ইসরাইলকেই সমর্থন করে যাচ্ছে। তবে সেদিন বেশী দূরে নয় যে, মুসলমানরা আবার তাদের সোনালী সুদিন ফিরে পাবে।

হযরত পীর ছাহেব কেবলা ও.আই.সি সহ মুসলিম বিশ্বকে সর্বপ্রকার সহায়তা নিয়ে ফিলিস্তিনীদের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি আগামীকাল শুক্রবার বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর উদ্দ্যোগে সকল জেলা, উপজেলা, মহানগরে অসহায় ফিলিস্তিনীদের জন্য দোয়া ও প্রতিবাদ সভা করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories