1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

কামিল মু’মিন হওয়ার জন্য তরীকা মশকের কোনো বিকল্প নেই -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

আমড়াগাছিয়া থেকে মোঃ আবদুর রহমান :

আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ জুমআর নামাজ শেষে সমবেত জনতাকে তওবা পড়িয়ে বাইয়াত করিয়ে আলোচনা করেন। তিনি তার ভক্ত মুরীদানকে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আকীদায় সুদৃঢ় বিশ্বাস স্থাপনের পাশাপাশি নিয়মিত তরীকা মশক করার প্রতি গুরুত্বারোপ করেন এবং ভবিষ্যতে আমলী জিন্দেগী গঠন করার প্রতি উৎসাহিত করেন। কারণ একজন কামিল মু’মিন হওয়ার জন্য তরীকা মশকের কোনো বিকল্প নেই।

গতকাল দক্ষিণবঙ্গীয় সর্ববৃহৎ ইসলামী সমাবেশ বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সে আয়োজিত তিনদিনব্যাপী বার্ষিক ঈছালে ছাওয়াব মাহফিলের শেষ দিন বাদ জুমআ আখেরী মুনাজাতের পূর্বে প্রধান অতিথির আলোচনায় একথা বলেন।
বরিশাল-কুয়াকাটা মহাসড়কের পার্শ্বে প্রায় একশ’ একর অখণ্ড বিশাল জায়গার ওপর প্রতিষ্ঠিত আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সে তিন লক্ষাধিক লোক পবিত্র জুমআর নামাজে অংশগ্রহণের জন্য আশেপাশের বিভিন্ন জেলা-উপজেলা হতে বাস-ট্রাক, নসিমন, অটোরিক্সা, মটরসাইকেল রিজার্ভ করে উপস্থিত হয়। এতে মহাসড়কের প্রায় তিন কিলোমিটার পর্যন্ত জ্যাম হয়ে থাকে। জুমআর নামাজে ইমামতি করেন ছারছীনা দরবার শরীফের ভবিষ্যত কর্ণধার বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও ছারছীনা দারুচ্ছুন্নাত জামেয়া-ই-নেছারিয় দীনিয়ার সম্মানিত রঈস আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন।
জুমআর নামাজের পর বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর আমীর হযরত পীর ছাহেবের পক্ষে সিনিয়র নায়েবে আমীর আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন বলেন- আমরা কোনো দলীয় রাজনীতি করি না, তার মানে এই নয় যে, আমরা ইসলাম চাই না। আজ বাংলাদেশের শিক্ষাব্যবস্থাকে ইসলাম থেকে বিচ্ছিন্ন করার এক সূক্ষ পাঁয়তারা চলছে। ডারউইনের মতবাদ দিয়ে এ দেশের ৯৫ ভাগ মুসলমানের হৃদয়ে আঘাত হেনেছে যা কোনো মুসলমানই মেনে নেয়নি। আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি ইসলামের সাথে সাংঘর্ষিক এসব বই সাময়িক বাতিল করলে চলবে না, সম্পূর্ণভাবে বাতিল করে পুনরায় ছাপিয়ে শিক্ষার্থীদের হাতে পৌঁছাতে হবে। আমাদের দাবি আমরা করে যাবো, আমরা কখনো রাস্তাঘাট অবরোধ, ভাংচুর করি না এবং করবো না।
পরিশেষে হযরত পীর ছাহেব আখেরী মুনাজাত পরিচালনা করেন। এতে লাখো লাখো মুসুল্লি অশ্রুসিক্ত নয়নে নিজ নিজ গোনাহরাশী মাফ চেয়ে রোনাজারী করতে থাকে। এ সময়ে সমবেত জনতার আমীন আমীন ধ্বনীতে আকাশ বাতাস প্রকম্পিত হয়ে ওঠে। মুনাজাতে হযরত পীর ছাহেব দেশবাসীর সার্বিক কল্যাণ কামনা করেন ও সাম্প্রতিক তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে শাহাদত বরণকারীদের জন্য দোয়া কামনা ও আহত এবং ক্ষতিগ্রস্থ সকলের রহমত ও হেফাজত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories