1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১১৬ বার পড়া হয়েছে
আগৈলঝাড়া প্রতিনিধিঃ 
বরিশালের আগৈলঝাড়ায় ১৬ জানুয়ারি সোমবার দুপুরে মন্ত্রীর সেরালস্থ বাসভবনে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন।
সাংবাদিকদের লড়াই-সংগ্রাম এবং অধিকার প্রতিষ্ঠার আন্দোলনের সংগঠন বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি) বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের অধিভুক্ত হওয়ায় নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জাতীয় সংসদ নির্বাচন মনোনয়ন বোর্ডের সদস্য, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি-কে।
সোমবার দুপুরে মন্ত্রীর সেরালস্থ বাসভবনে বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি)’র সভাপতি মনিরুল আলম স্বপন (স্বপন খন্দকার) এর নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেইউবি সহ সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক খান রফিক, দফতর সম্পাদক কামরুল আহসান, সদস্য এম মিরাজ হোসাইন, সদস্য মনবীর আলম খান প্রমুখ।
প্রতিনিধি দলটি সরকারের বর্তমান চলমান উন্নয়ন কর্মকান্ডে ভূয়ষী প্রশংসা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী এবং দক্ষিণাঞ্চলের মানুষের আশা-আকাঙ্খা ও ভরসার ঠিকানা আলহাজ্ব আবুল হাসানাত এমপি’র সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন।
নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিকদের মর্যাদাবান প্রতিষ্ঠান বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের আসন্ন বরিশাল সফরে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর সহায়তা কামনা করেন এবং বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর অঙ্গ সংগঠন বরিশাল সাংবাদিক ইউনিয়নের কর্মকান্ডে তার সমর্থন ও সহায়তার আশ্বাস প্রদান করেন।
তিনি বিএফইউজে’র অধিভুক্ত হওয়ায় উচ্ছাস প্রকাশ করেন এবং মহান মুক্তিযুদ্ধের চেতনার আলোকে দেশের যেকোন প্রয়োজনে বরিশাল সাংবাদিক ইউনিয়ন দায়িত্বশীল ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন।
মন্ত্রী সাংবাদিক নেতৃবৃন্দের কাছে বরিশালের সাংবাদিকতা এবং সিনিয়র সাংবাদিকদের ব্যক্তিগত ও শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং তাদের সুস্বাস্থ্য কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories