1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন তিনি সেটা বাস্তবায়ন করেন এবং করেছেন। এ প্রসঙ্গ ইকবাল সোবাহান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন তিনি তা করেছেন, পদ্মা সেতু করবেন তা তিনি চ্যালেঞ্জ নিয়ে করেছেন,যার সুফল দেশের মানুষ ভোগ করছেন। সম্প্রতি বাংলাদেশ আওয়ামীলীগের কাউন্সিলে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ঘোষনা করেছেন, বঙ্গবন্ধুর কন্যা তা বাস্তবায়ন করবেন বলে তার ( ইকবাল সোবাহান চৌধুরী) বিশ্বাস।
তিনি গতকাল ১৬ জানুয়ারী সোমবার রাঙাবালী সফর শেষে ঢাকা যাওয়ার পথে বিকাল ৪ টায় পটুয়াখালী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৯৬ সালে ক্ষমতায় এসে মিডিয়ার স্বাধীনতা দিয়েছেন, বর্তমানে দেশে ৪০ টি টিভি সংবাদ প্রকাশ করছে, আরও কয়েকটি প্রকাশের পথে আছে। পত্রিকার বিস্তৃতি ঘটেছ। সাংবাদিকতা একটি মহৎ ও মর্যাদার পেশা। এ পেশা র মর্যাদা রক্ষায় সাংবাদিকদের দায়িত্বশীল হতে হবে। হলুদ সাংবাদিকতা বর্জন করে আমাদের সবাইকে দেশের উন্নয়নে ও মানুষের কল্যানে কাজ করতে হবে। এ সময় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সা‌বেক সভাপ‌তি মঞ্জুরুল আহসান বুলবুল, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।
পটুয়াখালী প্রেসক্লা‌বের সভাপতি স্বপন ব্যানার্জীর সভাপতিত্ব ও সাবেজ সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্সের উপস্থাপনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আনন্দ বাজার পত্রিকার সম্পাদক মুফদি আহমেদ, সাংবাদিক নেতা কিশোর সরকার, প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র দাস, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক সাধারন সম্পাদক মুফতী সালাউদ্দিনসহ সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories