1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ইসলামী নীতি নৈতিকতা বিরোধী শিক্ষা কারিকুলামের সংশোধন চাই -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২২৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার সন্ধ্যা নদীর কোল ঘেষে অবস্থিত ঐতিহ্যবাহী ছারছীনা দরবার শরীফের ১৩২তম বার্ষিক ঈছালে ছাওয়াব মাহফিলে গতকাল বাদ জোহর আখেরী মুনাজাত অনুষ্ঠিত হয়। আখেরী মুনাজাতপূর্ব আলোচনায় হযরত পীর ছাহেব কেবলা বলেন -আমরা মুসলমান। মুসলমানদের স্বকীয় তাহযীব তমদ্দুন রয়েছে। তাই মুসলমানদের ব্যক্তি জীবন, পারিবারিক জীবন, সামাজিক জীবন ও রাষ্ট্রীয় জীবন হবে ইসলামী নীতি ও নৈতিকতার আদর্শে উজ্জীবিত। প্রসঙ্গ ক্রমে ২০২৩খ্রি. সন হতে স্কুল ও মাদরাসায় সমভাবে চালু হতে যাওয়া শিক্ষা কারিকুলাম সম্মন্ধে হযরত পীর ছাহেব কেবলা বলেন- ইতিমধ্যে প্রথম, দ্বিতীয়, ষষ্ঠ ও সপ্তম শ্রেণির জন্য নতুন কারিকুলামের আলোকে রচিত বই দেখে আমরা হতাশ হয়েছি। নব্বই ভাগ মুসলমানদের দেশে জনগনের অর্থে ও স্বার্থে সরকারী ভাবে রচিত বইতে ইসলাম ও মুসলামাদের নীতি-নৈতিকতা , তাহযীব-তমদ্দুন এবং আদর্শ-ঐতিহ্য চরম ভাবে উপেক্ষিত হয়েছে। ক্ষেত্র বিশেষে বিজাতীয় ভাবধারা এবং শিল্প-সংস্কৃতিকে হাইলাইট করে কোমলমতি শিক্ষার্থীদের ধর্মহীন করার হীন চক্রান্ত লক্ষ্য করা গেছে। আমরা এসব বইয়ের উপযুক্ত সংশোধন দাবী করছি।

মাহফিলে অন্যান্যদের মধ্যে পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এ. কে.এম. এ.আউয়াল, আমিন মোহাম্মাদ গ্রুপের চেয়ারম্যান এ. এম. এম. এনামুল হক, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারূক, স্বরূপকাঠী পৌর মেয়র গোলাম কবির, নেছারাবাদ উপজেলার সাবেক চেয়ারম্যান মুহিদুল ইসলাম মুহিদ, নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব উল্লাহ্ মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন।
আখেরী মুনাজাতে লাখো জনতার আমিন আমিন ধ্বনিতে আকাশ বাতাশ মুখরিত হয়ে ওঠে। সমবেত জনতা তাদের বিগত জীবনের গোনাহ্ রাশি স্মরণ করে চোখে অশ্রু বিসর্জন দিতে থাকে। জনতার ক্রন্দন রোলে কিছুক্ষণের জন্য সবাই বাকরুদ্ধ হয়ে পড়েন। হযরত পীর ছাহেব কেবলা সকলের কল্যান কামনা, ইসলাম ও মুসলমানদের ইজ্জত আব্রুর হেফাজত এবং দেশের শান্তি , শৃংখলা ও উন্নতি কামনা করে বারে গাহে এলাহীতে মুনাজাত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories