1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৯৩৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

ছারছীনা দরবার শরীফের ১৩২ তম ঈছালে ছওয়াব মাহফিল ও বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ সম্মেলন আগামীকাল ২৮ নভেম্বর রোজ সোমবার বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলার উদ্বোধনী আলোচনার মাধ্যমে শুরু হবে, আগামী পরশু ২৯ নভেম্বর মঙ্গলবার মাহফিলের প্রথম দিন। আগামী ১ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার বাদ জোহর তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

তিনদিনব্যাপী মাহফিলে বাদ ফজর ও মাগরীব হযরত পীর ছাহেব কেবলা গুরুত্বপূর্ণ তা’লীম দিয়ে থাকেন। এছাড়াও দরবার শরীফের বিশিষ্ট ওলামায়ে কেরামগণ ইসলামের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়াবলীর উপর আলোচনা করেন। উক্ত মাহফিলে সকল পীর ভাই, মুহিব্বীন সহ সর্বস্তরের মুসল্লীদের শরীক হওয়ার জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে অধ্যক্ষ ড. সৈয়দ মোঃ শরাফত আলী।

ইতোমধ্যে মাহফিল ময়দান সার্বিক ভাবে প্রস্তুত করা হয়েছে। স্বাস্থ্য সুরক্ষা ও স্বাস্থবিধি রক্ষার জন্য নেয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। এছাড়া মাহফিল সষ্ঠুভাবে পরিচালনার জন্য মাদ্রসার পক্ষ থেকে নিরাপত্তা, হারানো বিভাগ সহ বিভিন্ন বিভাগে ছাত্ররা নিয়োজিত থাকবে। সরকারের পক্ষ থেকেও পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস সহ বিভিন্ন বাহিনী নিয়োজিত থাকবে।

উক্ত মাহফিলে অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন স্থান থেকে বাস, লঞ্চ ও অন্যান্য যানবাহন রিজার্ভ করা হয়েছে।

ঢাকা : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহর সাংগঠনিক এলাকা ঢাকা দক্ষিণ থেকে এম. ভি. রাজদূত প্রাইম নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ২৮ নভেম্বর রোজ সোমবার বাদ মাগরীব সদরঘাট ছিন্নমূল এতিমখানা মসজিদ সংলগ্ন ঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৭১১১৪৭২৮১, ০১৭১২০৭০২১৭ ও ০১৭১৮১৭৫৬৮৮ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

নারায়ণগঞ্জ : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এম. ভি. পূবালী-৫ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ২৮ নভেম্বর রোজ সোমবার বাদ এশা নারায়ণগঞ্জ খানকায়ে ছালেহিয়া, টান বাজার ঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৭১৮৭৫৭৯৩৫, ০১৯৩৩২২৬১২৫ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

দাউদকান্দি (কুমিল্লা) : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ কুমিলাø জেলার দাউদকান্দি শাখার উদ্যোগে এম. ভি. মানিক-৩ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ২৮ নভেম্বর রোজ সোমবার সকাল ৯.০০ ঘটিকার সময় দাউদকান্দি ব্রিজের নিচ থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৮১৭৬৬৪১৩৬ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

চাঁদপুর : বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে এম. ভি. রেডসান-৫ নামে একটি লঞ্চ রিজার্ভ করা হয়েছে। লঞ্চটি ২৮ নভেম্বর রোজ সোমবার সন্ধ্যা ৭.০০ মিনিটের সময় চাঁদপুর লঞ্চঘাট থেকে ছারছীনা দরবার শরীফের উদ্দেশ্যে ছেড়ে যাবে। লঞ্চের কেবিন সহ যাবতীয় তথ্যের জন্য ০১৭১২৭৪২১৬২ নাম্বারে যোগাযোগ করতে বলা হলো।

এছাড়াও রংপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, চট্টগ্রাম, সিলেট, খুলনা, মংলা, পটুয়াখালী, বরগুনা, ভোলা, ঝালকাঠি, মাদারীপুর, ফািরদপুর, মুন্সিগঞ্জ থেকে রিজার্ভ বাস, লঞ্চ, ট্রলার ইত্যাদি ছেড়ে আসবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories