1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

বিএনপি দেশকে পাকিস্তান বানাতে চেয়েছে, বর্ধিত সভায় আবুল হাসানাত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি :

জেলার বাকেরগঞ্জ উপজেলায় ২১ নভেম্বর সোমবার সকাল ১০ টায় পৌর অডিটোরিয়ামে আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসানাত আব্দু্ল্লাহ এম.পি,পার্বত্য চট্রগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মাননীয় মন্ত্রী) সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি তার বক্তব্যে বলেন বিএনপি সরকার আওয়ামী লীগের শত শত নেতাকর্মীকে খুন করেছে।

গৌর নদীর হরলাল, আগৌলজারার বাহাদুরকে হত্যা করেছে। বাকেরগঞ্জ এর সন্তান বিএম কলেজের সভাপতি ফারুক শিকদার কে নির্মমভাবে হত্যা করা করেছে।

আপনারা বলুন আওয়ামী লীগ সরকার তিন টাইম ক্ষমতায় কই বরিশার বাকেরগঞ্জে কোন বিএনপি নেতাকর্মীকে তো হত্যা করা হয়নি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসা রাজনীতি করে না।

আপনারাই বলুন আমরা কি প্রতিহিংসার রাজনীতি করি। না আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সেই রাজনীতি শিখায়নি। বরিশাল একটি বিভাগ এখানে আওয়ামী লীগ অনেক শক্তিশালী অবস্থানে আছে বলুন তো কোথায় কাকে হত্যা করা হয়েছে। আমরা যদি চাইতাম বিএনপি’র কোন নেতাকর্মী রাস্তায় নামতে পারতো।

২০০১ সালের পরে বরিশালে আওয়ামী লীগের পাঁচজন নেতাকর্মীকে হত্যা করা হয়। বিএনপি বিচারবহির্ভূত হত্যা কান্ডের কথা বলে। গণতন্ত্রকে হত্যা করছে কারা? আমরা কি ক্ষমতাকে দখল করছিলাম।

গণতান্ত্রিক সরকারকে আপনারা ক্ষমতাচ্যুত করেছেন। সামরিক উদ্দীপনে ক্ষমতা দখল করেছেন আপনারা। আওয়ামী লীগ তো গণতান্ত্রিক দল।

জনগণের ভোটে মাননীয় প্রধানমন্ত্রী সরকার গঠন করেছে। তৎকালীন বিরোধীদলীয় নেত্রী শেখ হাসিনা দলীয় কার্যালয়ে বক্তৃতা দেয়ার সময় হত্যার উদ্দেশ্য গ্রেনেড হামলা চালানো হয়। প্রায়ত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিনী সহ ২৪ জন নেতাকর্মীকে ঐদিন হত্যা করা হয়েছিল।

বিএনপি সরকার নির্বাচিত রাষ্ট্রপতিকে রাতের আঁধারে হত্যা করেছেন। মায়ের কোলের শিশুকে হত্যা করা করেছে। ওই রাতে অবলা নারী কে হত্যা করা হয়েছে। অথচ যাহারা হত্যাকারী তাদেরকে বিএনপি সরকার পুরস্কৃত করেছে।

বিভিন্ন দূতাবাসে তাদেরকে চাকরি দেয়া হয়েছে। তাদেরকে পার্লামেন্টের মেম্বার করা হয়েছে। আপনারা ওই জামায়াত সাথে নিয়ে সরকার গঠন করেছেন। আপনারাই বলুন তাহলে বিচারবহির্ভূত হত্যাকান্ড কারা করেছে। বিএনপি তো দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল।

গণতন্ত্রকে হত্যার তারা করেছে আওয়ামী লীগ সরকার নয়। এক সময় আমরা দক্ষিণ অঞ্চলের মানুষ অবহেলিত ছিলাম। আমাদের ঢাকা যেতে ১২ ঘন্টা সময় লাগতো। পদ্মা সেতু নির্মাণের পরে আমরা ৫ ঘন্টায় ঢাকা যাচ্ছি।

দক্ষিণ অঞ্চলে দোয়ারিকা শিকারপুর সেতু নির্মাণ করেছে আওয়ামী লীগ সরকার। বরিশাল সিটি কর্পোরেশনকে উন্নীত করেছেন। বরিশাল বিমানবন্দর চালু করেছে, বরিশাল শিক্ষা বোর্ড, বরিশাল বিশ্ববিদ্যালয়, বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালকে বিশ্ববিদ্যালয় করণ করেছে আওয়ামী লীগ সরকার।

সেরনিয়াবাদ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ টিচার্স ট্রেনিং কলেজ, দবদবিয়া সেতু, তুলাতুলি সেতু, পায়রা সেতু, শেখ হাসিনা ক্যান্টনমেন্ট, তাপবিদ্যুৎ কেন্দ্র সহ দক্ষিণাঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের রূপরেখা তুলে ধরেন দক্ষিণাঞ্চলের আওয়ামী লীগের অভিভাবক আবুল হাসানাত আব্দু্ল্লাহ। তিনি দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে ভোট দেয়ার অনুরোধ রাখেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories