1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

নলছিটিতে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ, মানববন্ধন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

নলছিটি (ঝালকাঠী) প্রতিনিধি :

ঝালকাঠির নলছিটি উপজেলা ভূমি অফিসের কানুনগো মো. জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে ঘুষ দাবি ও দুর্নীতির অভিযোগ তুলে মানববন্ধন করেছে স্থানীয়রা। সোমবার (২১ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ভূমি অফিসের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলার দপদপিয়া ইউনিয়নের বাসিন্দা মাসুদ সিকদার, মো. খলিল, মো. মামুন প্রমুখ। বক্তারা বলেন, ভূমি অফিসের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী ঘুষ ছাড়া কোনো কাজ করেন না। এক পক্ষের নিকট ঘুষ নিয়ে পক্ষপাতমূলক তদন্ত প্রতিবেদন দেন ওই অফিসের কানুনগো জাহাঙ্গীর হোসেন। এসময় তার শাস্তি দাবি করেন বক্তারা।

মানববন্ধনে ভুক্তভোগী মাসুদ সিকদার বলেন, উপজেলা ভূমি অফিসে ২৭এন/২০২১-২২ নম্বর মিসকেস (১৫০ ধারা) দায়ের করলে তদন্তের দায়িত্ব পান কানুনগো জাহাঙ্গীর হোসেন।

তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য জাহাঙ্গীর হোসেন তার কাছে ২ লাখ টাকা ঘুষ দাবি করেন। দাবিকৃত টাকা না দেয়ায় তিনি কোন কাগজপত্র যাচাই-বাছাই না করে এবং সরেজমিনে সঠিক তদন্ত না করে প্রতিপক্ষের (বিবাদি) অনুকূলে তদন্ত প্রতিবেদন দিয়েছেন। ওই তদন্ত প্রতিবেদন মিথ্যা দাবি করে পুনরায় প্রতিবেদন ও ওই ভূমি কর্মকর্তার বিচার ও অপসারণ দাবি করেন তিনি।

কানুনগো মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমার বিরুদ্ধে এসব অভিযোগ সত্য নয়। দুই পক্ষের কাগজপত্রের সত্যতা দেখে প্রতিবেদন দাখিল করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের বিষয় আপত্তি থাকলে সংক্ষুব্ধ পক্ষের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আপিল করার সুযোগ আছে। ঘুষ দাবির বিষয়টি মিথ্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories