1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত বরিশালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পটুয়াখালীতে মহিলা আ’লীগের শুভেচ্ছা মিছিল ছারছীনা দারুচ্ছুন্নাত আলিয়া মাদ্রাসার কামিল ৮১তম ব্যাচের সবক প্রদান অনুষ্ঠিত ফিলিস্তিনীদের স্বাধিকার ও স্বাধীনতার প্রতি সম্মান প্রদর্শনের মধ্যেই বিশ্ব শান্তি নিহিত। -ছারছীনার পীর ছাহেব টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা আল্লাহর কালাম পবিত্র কুরআনে অগ্নি সংযোগের মত ধৃষ্টতা কোন মুসলমান বরদাশত করতে পারেনা -ছারছীনার পীর ছাহেব অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল
শিরোনাম
নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই মন্দা কেটেছে চলচ্চিত্রের, এখন লক্ষ্য বিশ্বাঙ্গন : নায়ক ফারুক স্মরণসভায় তথ্যমন্ত্রী টানা দ্বিতীয়বার আরসিসি মেয়র নির্বাচিত হলেন লিটন সেন্টমার্টিন বিক্রি করে ক্ষমতায় যাব না -প্রধানমন্ত্রী শেখ হাসিনা এনআইএ প্রতিনিধি দলের ডিএমপির ডিবি কার্যালয় পরিদর্শন ও সৌজন্য সাক্ষাৎ বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী

আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি :

বরিশালের আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে দোয়া ও মিলাদের মাধ্যমে পার্কের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ।

অন্যান্যদের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মলিানা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, প্রকল্প বাস্তবায়ন অফিসার মো.

মোশারফ হোসেন, সমাজসেবা অফিসার সুশান্ত বালা, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, আওয়ামী লীগ নেত্রী এলিনা জাহিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

প্রসংগত, উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেনের ব্যক্তিগত উদ্যোগে এবং তাঁর তত্ববধানে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত আর্থিক সহযোগীতা এবং সরকারী আর্থিক সহযোগীতায় ৭৫এর ১৫ আগষ্ট ঘাতকের বুলেটে জাতির পিতা ও তার পরিবার সদস্যদের সাথে শহীদ হওয়া মন্ত্রী পুত্র ‘শহীদ সুকান্ত আবদুল্লাহ” এর নাম করণে প্রায় ২৫ লাখ টাকা ব্যায়ে বিভিন্ন রাইডারের মাধ্যমে সু- দৃশ্য শহীদ পার্কটি নির্মাণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান, উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের কোন চিত্ত বিনোদন ও খেলাধুলার সুযোগ ছিল না।

এখন ওই সকল শিশুসহ অন্যান্য শিশুরা চিত্ত বিনোদন এবং খেলাধুলার সুযোগ পেয়ে তাদের মানসিক বিকাশ ঘটবে। পার্কটি নির্মাণের জন্য সার্বিক সহযোগীতা করার জন্য তিনি মন্ত্রী আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories