1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৮ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির আওতায় ক্যাশলেস সোসাইটি আমাদের লক্ষ্য : টেলিযোগাযোগ মন্ত্রী

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৬০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ক্যাশলেস সোসাইটি আমাদের লক্ষ্য। ডিজিটাল বাংলাদেশ কর্মসূচির ধারাবাহিকতায় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের মাধ্যমে সুপারশপ থেকে শুরু করে সবজি বিক্রেতাকেও পেমেন্ট করা সম্ভব।
তিনি দেশের প্রতিটি মানুষকে ডিজিটাল আর্থিক সেবার আওতায় আনার মাধ্যমে জনগণের জীবনমান আরো সহজতর করতে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান এবং ব্যাংকসহ সংশ্লিষ্ট সকলকে সমন্বিত উদ্যোগে কাজ করার আহ্বান জানান।
মোস্তাফা জব্বার বৃহস্পতিবার ঢাকায় হোটেল র‌্যাডিসনে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড থেকে ‘নগদ’ এবং ‘নগদ ইসলামিক’ অ্যাকাউন্টে অর্থযোগ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।
মন্ত্রী নগদ ও ইসলামী ব্যাংকের মধ্যে এডমানি কর্মসূচিকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য উদ্যোগ বলে উল্লেখ করেন। তিনি বলেন, কয়েক দশক আগেও কৃষিভিত্তিক অর্থনীতির এই দেশটিতে শিক্ষার হার ছিল খুবই সামান্য, আধুনিক জীবন যাপন ছিল অকল্পনীয়। উদ্ভাবন কী? মানুষ জানত না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি পৃথিবীকে চমকে দিয়েছে। করোনাকালে ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি না থাকলে জনগণের জীবনমান কী হতো তা কল্পনাও করা যেত না।
অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ সচিব মো: খলিলুর রহমান, ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল মওলা, ডাক অধিদপ্তরের মহাপরিচালক মো: হারুন উর রশীদ, ইসলামী ফাউন্ডেশনের মহাপরিচালক মনিম হাসান, নগদ এর ব্যবস্থাপনা পরিচালক তানভির মিশুক প্রমুখ বক্তৃতা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories