1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

খেলাধুলার চর্চা থাকলে দেশে সন্ত্রাস ও অপরাজনীতি থাকবে না : ডেপুটি স্পিকার

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৬০ বার পড়া হয়েছে

সাথিয়া (পাবনা) প্রতিনিধি :

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার  মোঃ শামসুল হক টুকু  বলেছেন, খেলাধুলার শান্তি ও সম্প্রীতি জড়িত। সম্প্রীতির এই বাহনকে সারাদেশে ছড়িয়ে দিতে চান জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খেলাধুলা চালু থাকলে সাংস্কৃতিক চর্চার মধ্য দিয়ে যুব সমাজ সুস্থ,স্বাভাবিক ও মানব সম্পদ হিসেবে গড়ে উঠবে। দেশে থেকে মাদক, ধুমপান, সন্ত্রাস ও অপরাজনীতি করা লোকের সংখ্যা কমে যাবে।
আজ শুক্রবারস্থানীয় মোস্তাক স্মৃতি সংঘ বরাট আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি  এসব কথা বলেন।
কাশিনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মীর মঞ্জুর এলাহীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাথিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, সাথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।
মোঃ শামসুল হক টুকু  আরো বলেন,  যুব সমাজ খেলাধুলায় ব্যস্ত থাকলে মাদকের করাল গ্রাস থেকে মুক্তি পাবে সমাজ। অন্তত খেলাধুলার সময়টুকুতে হলেও খেলোয়াড় ও দর্শক ধুমপান ও মাদক সেবন থেকে বিরত থাকবে।  যুব সমাজকে মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে আধুনিক শিক্ষা ব্যবস্থার সাথে খেলাধুলায়ও মনযোগী করতে হবে। এর মাধ্যমে সবার মাঝে সুস্থ প্রতিযোগিতার মনোভাব গড়ে উঠবে, আইনের প্রতি শ্রদ্ধাশীল হবে ও ভ্রাতৃত্ববোধ তৈরি হবে।
মাসব্যাপী এই টুর্নামেন্টের ফাইনালে ডিভাইন ডায়াগনস্টিক একাদশ ১-০ গোলে খানপুরা একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যাচ শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories