1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

১৩ দফা দাবিতে পিরোজপুরের রাস্তায় বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে

পিরোজপুর প্রতিনিধি :

মাদ্রাসা শিক্ষার স্বকীয়তা বজায় রাখার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক প্রনয়নসহ ১৩ দফা দাবিতে পিরোজপুর মাববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন পিরোজপুর জেলা শাখা।

গতকাল সোমবার (১৪ নভেম্বর) বেলা ১১টায় টাউন ক্লাব সড়কে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে তারা প্রধানমন্ত্রী বরাররে স্মারকলিপি প্রদান করা হয়।

দারুল কুরআন মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মুহা. মহিউদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন পিরোজপুর জেলা শাখার সভাপতি ড. সৈয়দ মুহাম্মাদ শরাফত আলী, সাধারন সম্পাদক মাওলানা মুহাম্মাদ ফারুক আহমেদ, সিনিয়র বালিপাড়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম, দারুত সুন্নাত ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আইয়ুব আলী, চালনা নামাজপুর নেছারিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবদুল মালেক হাওলাদার, দারুল কুরআন মহিলা দাখিল মাদ্রাসার সুপার মোঃ মনির উদ্দিন, চান সিরাজিয়া মহিলা আলিম মাদ্রাসার শরিফ অধ্যক্ষ সুলতান মাহমুদ, ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহ আলম, টগরা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা দেলোয়ার হোসাইনসহ বিভিন্ন মাদ্রাসার প্রধান ও বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন পিরোজপুর জেলা শাখার অন্যান্যরা।

এসময় বক্তরা বলেন, শিক্ষক- কর্মচারীদের একমাত্র প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন। স্বতন্ত্র শিক্ষাক্রম আমাদের শিক্ষায় স্বকীয়তা বজায় রাখার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

পাঠ্যপুস্তক প্রনয়নসহ ১৩ দফা দাবি দ্রæত সময়ে মেনে না নিলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব। তাই দ্রুত সময়ে আমাদের এ দাবি বাস্তবায়ন করতে হবে।

যে বই ছাপানো হবে তা শিক্ষার্থীদের পাঠদানের জন্য উপযোগী নয়। বিশেষ করে মাদ্রাসায় এসকল বই ব্যবহারের প্রশ্নই আসে না। এ সকল কার্যক্রম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল অর্জনকে ¤øান করে দিবে যা কোনভাবেই মেনে নেয়া যায় না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories