1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

বাউফলে বাঁশের সাঁকোতে ঝুঁকি নিয়ে পারাপার

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের কৌখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সাঁকো দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছেন গ্রামবাসী। দীর্ঘদিন থেকে এলাকাবাসী সেখানে একটি সেতু নির্মাণের দাবী জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কৌখালী বাজার ও কৌখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাতায়াতের জন্য গ্রামবাসী কয়েকবছর আগে একটি সাঁকো নির্মাণ করেন। ওই সাঁকো পারাপার হয়ে প্রতিদিন বিদ্যালয়ের শিক্ষার্থীরা জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করছে।

ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ফাতেমা, মারিয়া ও জান্নাতুল জানায়, প্রতিদিন আমরা এই সাঁকো পার হয়ে স্কুলে যাওয়া আসা করি। সম্প্রতি এক শিক্ষার্থী সাঁকো পারাপারের সময় খালে পড়ে যায়। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল হোসেন বলেন, বিদ্যালয় ও বাজারে যাতায়াতের সুবিধার জন্য গ্রামবাসী সাঁকো নির্মাণ করেছেন। প্রতিদিন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীরা এই সাঁকো পারাপার হচ্ছে।

প্রবীণ ব্যক্তি চান মিয়া বলেন, এখানে একটি সেতু নির্মাণের দাবী দীর্ঘদিনের। আমরা একটি সেতু চাই।

বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান বলেন, ওই সাঁকো দিয়ে কয়েকটি পরিবার আসা যাওয়া করে। পুরানো ব্রিজের লোহার বিম অ্যাঙেল দিয়ে একটি সেতু নির্মাণ করা হলে ওই পরিবারগুলো উপকৃত হবে।

এলজিইডির বাউফল উপজেলা প্রকৌশলী সুলতান হোসেন বলেন, এলাকাটি পরিদর্শনের পর গুরুত্ব বিবেচনা করে সেতু নির্মাণের প্রস্তাব পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories