1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

বিদেশে পাচারকৃত টাকা ফিরিয়ে আনতে হবে -মুফতী সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৮৭ বার পড়া হয়েছে

মাদারীপুর প্রতিনিধি :

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, আদর্শ সমাজ ও জাতি গঠনে মাদরাসা শিক্ষার পাশাপাশি স্কুল-কলেজেও ধর্মীয় ও দীনিয়াত শিক্ষাকে গুরুত্ব দিতে হবে। মাদরাসা শিক্ষায় শিক্ষিতরা ইসলামী তাহযীব-তমদ্দুন, কৃষ্টি-সভ্যতা, দ্বীন-ঈমান, ইজ্জত-আবরু ইত্যাদি সংরক্ষণে ঐতিহাসিক ভূমিকা পালন করে আসছেন। সাধারণ শিক্ষার সাথে ইসলামী শিক্ষার সম্বনয় না থাকায় মানুষ ক্রমেই বিপথগামী হচ্ছে। মাদরাসা তথা ধর্মীয় শিক্ষায় শিক্ষিত লোকদের অনৈতিক কাজে যেমন চুরি, ডাকাতি, হত্যা, ব্যভিচার, সুদ, ঘুষ, দুর্নীতি, মাদক ইত্যাদির সাথে সংশ্লিষ্টতা উল্লেখ করার মতো নজির তেমন পাওয়া যায় না। আজ যারা দেশের সম্পদ চুরি, দুর্নীতি ও বিদেশে পাচার করছে, তারা সকলেই সাধারণ শিক্ষায় শিক্ষিত।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার উদ্যোগে স্থানীয় হোটেল মাতৃভুমি মিলনায়তনে ইউনিয়ন  প্রতিনিধি সভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিষেশ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী। জেলার অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মুফতী ফয়জুল করীম বলেন, দেশ দেওয়ালিয়ার পথে। রিজার্ভ শূণ্যের কোঠায়। এরপরও বিদেশে পাচারকৃত টাকা ফিরিয়ে আনার কোন ব্যবস্থা নিচ্ছে না সরকার। তিনি বলেন, ইসলাম, দেশ ও মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে আগামী নির্বাচনে বড় দুটি দলকে প্রত্যাখান করে প্রকৃত দেশপ্রেমিক সরকার প্রতিষ্ঠা করতে হবে। অন্যথায় দেশ ও জাতির দুঃখ-দুর্দশার অন্ত থাকবে না।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories