1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

সন্তানের অপারেশনের জন্য অসহায় বাবাকে ৫ লাখ টাকা দিলেন মেয়র সাদিক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৪৬ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

বরিশালে সন্তানের ব্রেইন টিউমারের অপারেশনের জন্য এক অসহায় বাবাকে আবেদনের মাত্র একদিনের ব্যবধানে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ পাঁচ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান করেছেন।

বৃহস্পতিবার মেয়র সাদিক আবদুল্লাহর পক্ষে বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ নগর ভবনে তার কার্যালয়ে বসে অর্থ সহায়তার চেক প্রদান করেন।

এব্যাপারে বিসিসির প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের রুপাতলী এলাকার বাসিন্দা ও জাতীয় পর্যায়ের শ্রেষ্ঠ ইমাম মোঃ আব্দুছ ছালাম তার ছেলে মোঃ সাইফুল ইসলামের মাথায় টিউমার হওয়ায় তা অপারেশনের জন্য আর্থিক সহায়তা চেয়ে মেয়র বরাবরে গত ৮ নভেম্বর একটি আবেদন করেন। বিষয়টি মানবিক বিবেচনায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আবেদন পাওয়ার পর পরই অর্থ সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেন। সে অনুযায়ী মাত্র একদিনের ব্যবধানে অসুস্থ সাইফুল ইসলামের বাবা মোঃ আব্দুছ ছালামের হাতে মেয়রের দেয়া পাঁচ লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

ছেলের চিকিৎসার জন্য অর্থ সহায়তার পেয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় আব্দুছ ছালাম বলেন, সত্যিকার অর্থেই বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র একজন মানবিক গুনাবলী সম্পন্ন মানুষ তা আবারো প্রমান করলেন।

তিনি বলেন, তার ছেলের মাথায় টিউমার ধরার পর চিকিৎসকরা বলেছেন অপারেশন করতে হবে। কিন্তু অপারেশন করার মতো টাকা তার কাছে ছিলোনা। এ কারনে ছেলের চিকিৎসা প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিলো। কিন্তু মেয়র মহোদয়ের সাথে দেখা করে বিষয়টি বলার পর তিনি অর্থ সহায়তার আশ্বাস দিয়েছিলেন। মাত্র একদিনের ব্যবধানে মেয়র মহোদয় ছেলের অপারেশনের জন্য পাঁচ লাখ টাকা প্রদান করে অনিশ্চয়তা দূর করেছেন।

আব্দুছ ছালাম আরো বলেন, আমিসহ আমার পরিবারের সকলে মেয়র মহোদয় এবং তাঁর পরিবারের সদস্যদের জন্য আজীবন দোয়া করবো। আল্লাহ যেন মেয়র মহোদয়কে দীর্ঘজীবী করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories