1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

টিউন ট্যালেন্টের ইসলামি সঙ্গীত প্রতিযোগিতার সিজন-২ অডিশনরাউন্ড অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

জনপ্রিয় ইসলামি সঙ্গীত প্রতিযোগিতা টিউন ট্যালেন্ট সিজন-২ এর অডিশন রাউন্ড সোমবার রাজধানী উচ্চ বিদ্যালয়, শেরেবাংলা নগর ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।

এর আগে গত ৫ আগস্ট থেকে প্রি-অডিশন বা প্রাইমারি বাছাইপর্বের জন্য রেজিস্ট্রেশন শুরু হয় এবং ২২ অক্টোবর শেষ হয়। মুসান্নিফ গ্রুপের আয়োজনে এটি অনুষ্ঠিত হচ্ছে।

অনলাইনে রেজিস্ট্রেশন ও রেকর্ডেড ভিডিও প্রদানের মাধ্যমে বাংলাদেশ, মালয়েশিয়া, জাপান, সিঙ্গাপুর ও যুক্তরাজ্য থেকে বাংলাভাষী প্রায় ১৩০০ প্রতিযোগী এতে অংশ নেন। প্রি-অডিশনে বিচারকগণের মূল্যায়নের মাধ্যমে ১০৯ জন প্রতিযোগী উত্তীর্ণ হয়ে সরাসরি অডিশনে ডাক পান।

চলমান আলিম/এইচএসসি পরীক্ষা এবং বিভিন্ন কারণে বেশ কিছু প্রতিযোগী অডিশনে অংশ নিতে না পারলেও প্রায় ৭৫ জন সরাসরি অংশগ্রহণ করেন। সেখান থেকে ১৮ জন প্রতিযোগী নিজেদের যোগ্যতা প্রমাণ করে মুস্তাফা কার্ড (নির্বাচিত কার্ড) পেয়ে পরবর্তী রাউন্ডের জন্য উত্তীর্ণ হয়েছেন। এতে বিচারক ছিলেন ইসলামি সঙ্গীতের অন্যতম জনপ্রিয় শিল্পী মাহমুদ হুজাইফা ও আব্দুল কাইয়্যুম।

অডিশনের উদ্বোধনে মুসান্নিফ গ্রুপ ও টিউন ট্যালেন্টের চেয়ারম্যান মাহদিউল আলম প্রতিযোগীদের উদ্দেশ্যে বলেন, হাজারেরও বেশি প্রতিযোগী থেকে আপনারা নির্বাচিত হয়েছেন। তাই যারা আজকে বিদায় নেবেন তারা হতাশ হবেন না। নিজেকে কখনো অযোগ্য মনে করবেন না।

এছাড়াও প্রতিযোগিতায় উত্তীর্ণদের প্রতি শুভেচ্ছা জানিয়ে টিউন ট্যালেন্টের চেয়ারম্যান মাহদিউল আলম বলেন, আপনারা যারা আজকের প্রতিযোগিতায় উত্তীর্ণ হতে পারেননি, তারা ইসলামি সঙ্গীত চর্চা অব্যাহত রাখবেন। হাল ছেড়ে দেবেন না। ইনশাআল্লাহ সবার সম্মিলিত প্রচেষ্টায় এদেশে একদিন ইসলামি সংস্কৃতির বিজয় হবে।

প্রসঙ্গত, টিউন ট্যালেন্ট ইসলামি সংস্কৃতি চর্চা বৃদ্ধি এবং দেশের বিভিন্ন প্রান্তে সুযোগের অভাবে লুকিয়ে থাকা প্রতিভাবানদের সন্ধান ও উৎসাহ প্রদানের লক্ষ্যে গত বছর থেকে এ প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories