1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে ভোলায় জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৭২ বার পড়া হয়েছে

ভোলা প্রতিনিধি :

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে ১৪ নভেম্বর আহুত মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি বাস্তবায়নে ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকাল ১০টায় বোরহানউদ্দিন ফুড পার্ক রেস্তোরাঁর হল রুমে ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও চরফ্যাশন করিমজান মহিলা কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আব্দুল খালেকের সভাপতিত্বে সভায় মাদরাসার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম, পাঠ্যপুস্তক প্রণয়নসহ মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঘোষিত দেশব্যাপী ১৪ নভেম্বর মানববন্ধন এবং জেলা প্রশাসকের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার ভাইস-প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, বক্তব্য রাখেন ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সিনিয়র সহ-সভাপতি ও বোরহান উদ্দিন জমিয়াতুল মোদার্রেছীনের উপজেলা সভাপতি এবং বোরহানউদ্দিন কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আহাম্মদ উল্লাহ আনছারী, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি, লালমোহন উপজেলা সভাপতি ও লালমোহন কামিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মো. মোশাররফ হোসেন, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি, দৌলতখান উপজেলা সভাপতি ও দিদারুল্লাহ ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আবদুস সামাদ, ভোলা সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুল লতিফ, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রচার সম্পাদক ও রমাগঞ্জ তোফায়েলিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. হোসেন, লালমোহন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্পাদক ও চতলা হাশেমিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবুজাফর মো. মাঈনুদ্দীন, বোরহান উদ্দিন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্ম সম্পাদক ও জয়া মহিলা আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আব্দুল গনী, চরফ্যাশন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সিনিয়র সহ-সভাপতি ও চরমাদ্রাজ ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নিজাম উদ্দিন হুমায়ুন সরমান, তজুমুদ্দীন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্পাদক ও পূর্ব গোলকপুর আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আইয়ুব আলী প্রমুখ।
সভায় ১৪ নভেম্বর সকাল ১১ ঘটিকায় ভোলা সদরকে জাহান শপিং মার্কেটের সামনে জেলা জমিয়াতুল মোদার্রেছীনের মানববন্ধন কর্মসূচি পালন এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্মানিত সদস্যবৃন্দ ও জেলার সকল উপজেলার সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories