1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত বরিশালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পটুয়াখালীতে মহিলা আ’লীগের শুভেচ্ছা মিছিল ছারছীনা দারুচ্ছুন্নাত আলিয়া মাদ্রাসার কামিল ৮১তম ব্যাচের সবক প্রদান অনুষ্ঠিত ফিলিস্তিনীদের স্বাধিকার ও স্বাধীনতার প্রতি সম্মান প্রদর্শনের মধ্যেই বিশ্ব শান্তি নিহিত। -ছারছীনার পীর ছাহেব টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা আল্লাহর কালাম পবিত্র কুরআনে অগ্নি সংযোগের মত ধৃষ্টতা কোন মুসলমান বরদাশত করতে পারেনা -ছারছীনার পীর ছাহেব অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল
শিরোনাম
নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই মন্দা কেটেছে চলচ্চিত্রের, এখন লক্ষ্য বিশ্বাঙ্গন : নায়ক ফারুক স্মরণসভায় তথ্যমন্ত্রী টানা দ্বিতীয়বার আরসিসি মেয়র নির্বাচিত হলেন লিটন সেন্টমার্টিন বিক্রি করে ক্ষমতায় যাব না -প্রধানমন্ত্রী শেখ হাসিনা এনআইএ প্রতিনিধি দলের ডিএমপির ডিবি কার্যালয় পরিদর্শন ও সৌজন্য সাক্ষাৎ বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী

মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে ভোলায় জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১২৬ বার পড়া হয়েছে

ভোলা প্রতিনিধি :

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে ১৪ নভেম্বর আহুত মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি বাস্তবায়নে ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকাল ১০টায় বোরহানউদ্দিন ফুড পার্ক রেস্তোরাঁর হল রুমে ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও চরফ্যাশন করিমজান মহিলা কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আব্দুল খালেকের সভাপতিত্বে সভায় মাদরাসার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম, পাঠ্যপুস্তক প্রণয়নসহ মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঘোষিত দেশব্যাপী ১৪ নভেম্বর মানববন্ধন এবং জেলা প্রশাসকের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার ভাইস-প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, বক্তব্য রাখেন ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সিনিয়র সহ-সভাপতি ও বোরহান উদ্দিন জমিয়াতুল মোদার্রেছীনের উপজেলা সভাপতি এবং বোরহানউদ্দিন কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আহাম্মদ উল্লাহ আনছারী, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি, লালমোহন উপজেলা সভাপতি ও লালমোহন কামিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মো. মোশাররফ হোসেন, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি, দৌলতখান উপজেলা সভাপতি ও দিদারুল্লাহ ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আবদুস সামাদ, ভোলা সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুল লতিফ, জেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রচার সম্পাদক ও রমাগঞ্জ তোফায়েলিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. হোসেন, লালমোহন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্পাদক ও চতলা হাশেমিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবুজাফর মো. মাঈনুদ্দীন, বোরহান উদ্দিন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্ম সম্পাদক ও জয়া মহিলা আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আব্দুল গনী, চরফ্যাশন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সিনিয়র সহ-সভাপতি ও চরমাদ্রাজ ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নিজাম উদ্দিন হুমায়ুন সরমান, তজুমুদ্দীন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্পাদক ও পূর্ব গোলকপুর আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আইয়ুব আলী প্রমুখ।
সভায় ১৪ নভেম্বর সকাল ১১ ঘটিকায় ভোলা সদরকে জাহান শপিং মার্কেটের সামনে জেলা জমিয়াতুল মোদার্রেছীনের মানববন্ধন কর্মসূচি পালন এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্মানিত সদস্যবৃন্দ ও জেলার সকল উপজেলার সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories