1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ কাউখালীতে “৫২” তম শীতকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত বরিশালে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পটুয়াখালীতে মহিলা আ’লীগের শুভেচ্ছা মিছিল ছারছীনা দারুচ্ছুন্নাত আলিয়া মাদ্রাসার কামিল ৮১তম ব্যাচের সবক প্রদান অনুষ্ঠিত ফিলিস্তিনীদের স্বাধিকার ও স্বাধীনতার প্রতি সম্মান প্রদর্শনের মধ্যেই বিশ্ব শান্তি নিহিত। -ছারছীনার পীর ছাহেব টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা আল্লাহর কালাম পবিত্র কুরআনে অগ্নি সংযোগের মত ধৃষ্টতা কোন মুসলমান বরদাশত করতে পারেনা -ছারছীনার পীর ছাহেব অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল
শিরোনাম
নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল পদত্যাগ করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -গণমিছিলে পীর সাহেব চরমোনাই মন্দা কেটেছে চলচ্চিত্রের, এখন লক্ষ্য বিশ্বাঙ্গন : নায়ক ফারুক স্মরণসভায় তথ্যমন্ত্রী টানা দ্বিতীয়বার আরসিসি মেয়র নির্বাচিত হলেন লিটন সেন্টমার্টিন বিক্রি করে ক্ষমতায় যাব না -প্রধানমন্ত্রী শেখ হাসিনা এনআইএ প্রতিনিধি দলের ডিএমপির ডিবি কার্যালয় পরিদর্শন ও সৌজন্য সাক্ষাৎ বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী

কাঁঠালিয়ায় নিরাপদ খাদ্য পরিদর্শকের বিরুদ্ধে ব্যবসায়ীদের জুতা ও ঝাড়ু নিয়ে বিক্ষোভ

  • আপডেট করা হয়েছে বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১১ বার পড়া হয়েছে

কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি :

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক সুরাইয়া আক্তার বিউটিকে অপসারণের দাবিতে ঝাড়ু ও জুতা নিয়ে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা। বুধবার (৯ নভেম্বর) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ‍ ‍উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘেরাও করে এ মিছিল করেন তাঁরা।

গত ৩০ অক্টোবর সুরাইয়া আক্তারের বিরুদ্ধে অনৈতিক ভাবে অর্থ গ্রহণের অভিযোগ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। কাঁঠালিয়া উপজেলার বিভিন্ন বাজারের খাদ্য ব্যবসায়ীরা অনৈতিক ভাবে নগদ টাকা ও খাদ্যপণ্য আদায়ের অভিযোগ আনেন এই নিরাপদ খাদ্য পরিদর্শকের বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে তা নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নজরে আসে। কর্তৃপক্ষ ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে। পরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সচিব আব্দুন নাসের খান স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে নিরাপদ খাদ্য পরিদর্শক সুরাইয়া আক্তার বিউটিকে অব্যাহতি প্রদান করা হয়।

‍এদিকে বুধবার সকাল ১১ টায় তদন্ত কমিটির সভাপতি বাংলাদেশ নিরাপদ খাদ্য অধিদপ্তরের ‍উপ পরিচালক মো. আব্দুস সোবাহান ও নিরাপদ খাদ্য অদিদপ্তর ঝালকাঠী জেলার অফিসার মো. নাজমুল ইসলাম আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে তদন্তে আসেন।

এসময় শত শত ব্যাবসায়ী গণ স্বাক্ষর কৃত কাগজ জমা দেয় এবং মৌখিক ভাবে নিরাপদ খাদ্য পরিদর্শক সুরাইয়া আক্তারের চাদাঁবাজির কথা তুলে ধরেন। এসময় আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: উচ্ছাস আহম্মেদ আবির উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories