1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

সাংবাদিক কাজী মিরাজের মায়ের ইন্তেকাল

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৩৮ বার পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি :

বরিশালের সিনিয়র সাংবাদিক ও স্থানীয় দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক-প্রকাশক কাজী মিরাজ মাহমুদের মাতা মোমেনা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের বান্দরোডস্থ রাহাত আনোয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী মিরাজের মায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন আগৈলঝাড়া-গৌরনদী আসনের এমপি (মন্ত্রী মর্যাদা) ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশাল সদর আসনের এমপি পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু, যুবলীগ নেতা মাহমুদুল হক খান মামুনসহ বিভিন্ন সামাজিক-রাজনৈতিক এবং সাংবাদিক সংগঠন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৫ সন্তানের জনক মেমেনা বেগম দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গত ২ নভেম্বর শহরের অক্সফোর্ড মিশন রোডের বাসায় অসুস্থবোধ করলে তাঁকে বান্দরোডস্থ রাহাত আনোয়ার হাসপাতালে নেওয়া হয়। এবং সেখানে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু আশির্ধ্ব এই নারীর শারীরিক অবস্থার উন্নতি ঘটেনি। বরং সোমবার বেলা সাড়ে ১২টা নাগাদ তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মায়ের মৃত্যুতে সাংবাদিক নেতা কাজী মিরাজ মাহামুদ মানসিকভাবে ভেঙে পড়েছেন।

দৈনিক পরিবর্তন পত্রিকার বার্তা সম্পাদক সাইদ মেমন জানান, সম্পাদকের মায়ের জানাজা নামাজ আজ সোমবার রাত সাড়ে ৮টায় শহরের অক্সফোর্ড মিশন রোডে অনুষ্ঠিত হবে। এবং পরে মুসলিম গোরস্থানে সমাহিত করা হবে।

এই সাংবাদিক নেতার মায়ের মৃত্যুতে আরও শোকপ্রকাশসহ তাঁর মায়ের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবরের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশাল’র সভাপতি হাসিবুল ইসলাম এবং খন্দকার রাকিব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories