1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে সহকর্মীকে মারধরের অভিযোগ নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

পটুয়াখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) উপসহকারী প্রকৌশলী এস এম আব্দুল করিমকে মারধরের অভিযোগ উঠেছে নিজ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিনের বিরুদ্ধে।

আহত আব্দুল করিম পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার ৬ নভেম্বর দুপুরে পটুয়াখালী ওজোপাডিকোর কার্যালয়ের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিনের কক্ষে এঘটনা ঘটে।

এঘটনায় ওজোপাডিকোর কর্মকর্তা-কর্মচারীর মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আহত ওজোপাডিকোর উপসহকারী প্রকৌশলী এস এম আব্দুল করিম বলেন, তুচ্ছ ঘটনায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আমাকে দুদফা নোটিশ দেন।

এতে আজ আমি তার কক্ষে উপস্থিত হয়ে অহেতুক নোটিশের কারণ চাইলে তিনি আমাকে অনেক গালমন্দ করেন। নির্বাহী প্রকৌশলী বলেন, ‘নোটিশ করা তো সবেমাত্র শুরু করেছি, এরপর থেকে চলতেই থাকবে।’ একপর্যায় মাঈন উদ্দিন চোখের নিচে ঘুষি মেরে রক্তাক্ত করেন আমাকে।

এ প্রসঙ্গে ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিন বলেন, উপসহকারী প্রকৌশলী আব্দুল করিম নতুন মিটার সংযোগ দেওয়াসহ অনিয়ম-দুর্নীতি করে আসছেন। প্রথমে তাকে মৌখিকভাবে সর্তক করেছি।

কিন্তু তিনি স্থানীয় প্রভাব দেখিয়ে অফিসিয়াল নিয়মকে উপেক্ষা করছেন। তাই তাকে নোটিশ দিয়েছি। কিন্তু তাতে তিনি ক্ষিপ্ত হয়ে আজ আমার কক্ষে উপস্থিত হয়ে তর্কে জড়িয়ে পড়েন।

এসময় তার রূঢ় আচরণ আমি আমার ব্যবহৃত মোবাইলে ধারণ করতে গেলে তিনি বাধা দিয়ে ধস্তাধস্তিতে লিপ্ত হন। পরে আমি পুলিশকে খবর দিলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তৎকালীন নির্বাহী প্রকৌশলীর বদলিজনিত কারণে পদ শূন্য হয়। এরপর থেকেই ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন করছেন উপ-বিভাগীয় প্রকৌশলী মো. মাঈন উদ্দিন।

এবিষয়ে জানতে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামানের মুঠোফোনে কল দিয়ে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories