1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

শাহ আমানতে আটক যাত্রীর বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১১৮ বার পড়া হয়েছে

পতেঙ্গা (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সংস্থার সহায়তায় শুল্ক গোয়েন্দার হাতে আটক শারজাহগামী যাত্রী মোহাম্মদ আলীর বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) ২ লাখ ৫১ হাজার ৭৯০ দিরহামসহ (বাংলাদেশি ৭৩ লাখ ১৫ হাজার ১৭৯ টাকা) আটকের পর পতেঙ্গা মডেল থানায় তার বিরুদ্ধে মামলা করেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. আকরাম আলী। মামলা নম্বর ০৪।

পতেঙ্গা থানার ওসি (তদন্ত) মো. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বৈদেশিক মুদ্রাসহ আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। এরপর গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের একজন কর্মকর্তা বলেন, বেশ কয়েকটি ধারায় ওই যাত্রীর বিরুদ্ধে মামলা হয়েছে। এর মধ্যে মানি লন্ডারিং ও ফৌজদারি অপরাধকে গুরুত্ব দেওয়া হয়েছে। মোহাম্মদ আলী এয়ার এরাবিয়ার জি নাইন- ৫২৭ ফ্লাইটের যাত্রী ছিলেন। তার ব্যাগের ভেতর সেলাই করা অবস্থায় মুদ্রাগুলো ছিল। তার গ্রামের বাড়ি সাতকানিয়ার আফজালনগরের ছদাহা এলাকায়।

অভিযানে তার কাছ থেকে ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়। তিনি চলতি বছর মোট ছয় বার আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণ করেছেন। আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে তিনি এর আগেও বৈদেশিক মুদ্রা পাচার করেছেন বলে কাস্টমস গোয়েন্দা দলের কাছে স্বীকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories