1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

ওমরাহ করতে যাওয়ার সময় বিমানবন্দরে ইয়াবাসহ চেয়ারম্যান গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৮১ বার পড়া হয়েছে

সৈয়দপুর প্রতিনিধি :

মরাহ হজ পালনের উদ্দেশ্যে সৌ‌দি আর‌ব যা‌চ্ছি‌লেন আব্দুর রাজ্জাক মিলন নামের এক চেয়ারম্যান। নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

প‌রে তা‌কে বিমানবন্দর আর্মড পু‌লিশ ব্যাটা‌লিয়‌নের (এপিবিএন) মাধ্যমে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপতরের সদস্যদের কা‌ছে হস্তান্তর করা হয়। নীলফামারীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদফতরের প‌রিদর্শক শ‌ফিকুল ইসলাম এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

থানাহাট ইউ‌নিয়‌নের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর র‌শিদ বিপ্লব জানান, আব্দুর রাজ্জাক মিলন ওমরাহ করার উ‌দ্দে‌শে সৌ‌দি আর‌ব যা‌চ্ছি‌লেন । শ‌নিবার বিকা‌লে ঢাকা থে‌কে তার ফ্লাইট। শুক্রবার সবার কা‌ছে দোয়া নিয়ে তিনি ঢাকা যেতে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান।

এপিবিএন কর্তৃপক্ষের বরাত দি‌য়ে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদফতরের প‌রিদর্শক শ‌ফিকুল ইসলাম জানান, আটক আব্দুর রাজ্জাক মিল‌নের সৈয়দপুর বিমানবন্দর থে‌কে রা‌তের এক‌টি ফ্লাই‌টে ঢাকা যাওয়ার কথা ছিল।

বোর্ডিং পাস নেওয়ার সময় তার দেহ তল্লাশি করে ১৫ পিস ইয়াবা পায় অ্যাভি‌য়েশন কর্তৃপক্ষ। প‌রে তা‌কে বিমানবন্দ‌র এ‌পি‌বিএন সদস্যদের কা‌ছে হস্তান্তর করা হয়। তার সঙ্গে একজন সফরসঙ্গী ছি‌লেন। ত‌বে তাকে তল্লা‌শি ক‌রে কিছু পাওয়া যায়‌নি।

তিনি আরও বলেন, আটক ইউ‌পি চেয়ারম্যান প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা তার নয় বলে দাবি করেছে। পাশাপাশি এসব ইয়াবা কোথা থে‌কে এসে‌ছে তাও তি‌নি জা‌নেন না বলে জানিয়েছেন।

প‌রিদর্শক শ‌ফিকুল ইসলাম বলেন, আমরা বাদী হ‌য়ে তার বিরু‌দ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আই‌নে মামলা দি‌য়ে সৈয়দপুর থানায় হস্তান্ত‌রের ব্যবস্থা নি‌চ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories