1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ীরা পুরস্কৃত

  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি :

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রাতিপাদ্য বিষয়কে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের উদ্যেগে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও সমবায় পাতাকা উত্তোলন করেন অতিথিরা।

পরে র‌্যালী শেষে সকাল ১১টায় উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে দিবসের আলোচনা প্রধান অতিথির বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, জেলা পরিষদ সদস্য পেয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা সমবায় অফিসার মো.কামরুজ্জামান, সমবায়ী আবুল বাশার হাওলাদার, উপজেলা কন্যা শিশু এ্যাডভোকেসী ফোরামের উপজেলা সভাপতি এলিনা জাহিন পুতুলসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে জানানো হয় উপজলায় ২৫২টি রেজিষ্টেশন ভুক্ত সমবায় সমিতির আওতায় ৩০ হাজার সমবায়ী নারী পুরুষ জড়িত রয়েছেন। এই সকল সমবায় সমিতির সদস্যদের কাছে ২৪ কোটি টাকা ঋণদান কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে। অনুষ্ঠানে শ্রেষ্ঠ সমবায় সমিতির লিঃ এর তিন জন শ্রেষ্ঠ সভাপতি, তিন জন ম্যানেজার ও তিন জন শ্রেষ্ঠ সমবায়ীদের মধ্যে ক্রেষ্ট বিতরণ করেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories