1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ছারছীনা দরবার শরীফের ১৩২ তম তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু ছারছীনা দরবার শরীফের ১৩২ তম মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন : আগামীকাল বাদ মাগরীব উদ্বোধন বরিশাল জেলা পরিষদের দায়িত্ব নিলেন এ কে এম জাহাঙ্গীর আগৈলঝাড়ায় ২৫ লাখ টাকা ব্যয়ে সু-দৃশ্য “শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কে”র উদ্বোধন নাটোরে আনসার ও ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত জয়পুরহাটে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল দর্শন : স্পিকার এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির দোকান বরাদ্দে সকল অনিয়ম বন্ধ করা হয়েছে : মেয়র তাপস
শিরোনাম
এনডিসি গ্রাজুয়েটদের অর্জিত জ্ঞানকে উন্নয়নের কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সাথে বিডিইউ উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সরকার বস্তিবাসী ও ছিন্নমূল মানুষের পুর্নবাসনে বদ্ধপরিকর : ডেপুটি স্পিকার রাষ্ট্রপতির সঙ্গে ভুটানে নিযুক্ত বাংলাদেশের নয়া রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রকৃতির ক্ষতি করে এমন প্রকল্প গ্রহণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন কূটনীতিকরা তাদের ‘আচরণবিধি’ মেনে চলবেন : প্রত্যাশা ঢাকার সশস্ত্র বাহিনী দিবসে সিলেটে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এক জমি বারবার বন্ধক রাখা যাবে না : ভূমিমন্ত্রী আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনো ভুলবে না : প্রধানমন্ত্রী

বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না : আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৪৬ বার পড়া হয়েছে
হিজলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

বরিশাল (হিজলা) প্রতিনিধি :

দীর্ঘ ১০ বছর পর বরিশাল জেলার হিজলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৪ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিকে সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। নেতাকর্মীরা বেশিরভাগই বিভিন্ন রঙের টি–শার্ট ক্যাপ পরে সম্মেলনে এসেছেন।

এ সম্মেলনে সকাল থেকেই দলটির নেতাকর্মীরা আসা শুরু করেন। বাদ্যযন্ত্র বাজিয়ে অনেক ইউনিয়নের নেতাকর্মীরা এতে অংশ নেন।  দলীয় ও জাতীয় পতাকা, ও পায়রা উড়িয়ে সম্মেলনের কার্যক্রম উদ্বোধন করেন

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, পার্বত্য  শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক(মন্ত্রী), আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

সম্মেলনে প্রধান অতিথি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি তাঁর বক্তব্যে বলেন, যারা জাতির পিতা ও তাঁর পরিবারকে হত্যা করেছে, হা না ভোট ও রাতের আঁধারে ভোট চুরি করে ক্ষমতা দখল করেছে সেই বিএনপি জামাতের মুখে গণতন্ত্রের কথা মানায় না। আওয়ামী লীগের সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামাতের সকল সরযন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয় করতে হবে।

সম্মেলনের হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিলন এ সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তজার্তিক  বিষয়ক সম্পাদক ড. শাম্মীর আহমেদ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, গোলাম রবাবানী চিনু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. মুনসুর আহাম্মেদ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করিম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এনায়েত হোসেন হাওলাদার  সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories