1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু রাঙ্গাবালী হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি : প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে যারা নির্বাচিত হলেন

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে
পটুয়াখালী প্রতিনিধি :
পটুয়াখালীতে কঠোর নিরাপত্তার মধ্যে সুষ্ঠু ও নিরপেক্ষ এবং শান্তিপুর্ণ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে ৯৬ ভোটের ব্যবধানে আওয়ামীলীগের প্রার্থী মোঃ খলিলুর রহমান মিয়া (আনারস) কে পরাজিত করে স্বতন্ত্র প্রতিদ্বন্দী প্রার্থী সাবেক যুবলীগ নেতা এ্যাডভোকেট মোঃ হাফিজুর রহমান হাফিজ জয়লাভ করেছেন।
সরকারী ফলাফলে জানাগেছে, বিজিত স্বতন্ত্র প্রার্থী এড. মোঃ হাফিজুর রহমান হাফিজ (ঘোড়া) ভোট পেয়েছেন ৫৮২ এবং আওয়ামীলীগের প্রার্থী মোঃ খলিলুর রহমান (আনারস) পেয়েছন ৪৮৬ ভোট।
এ নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ড (সদর-মির্জাগঞ্জ-দুমকি) মহিলা সদস্য পদে ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নুরুন নাহার শেলী (হরিন)। তার নিকটতম প্রতিদ্বন্দী নাসিমা আক্তার (ফুটবল) পেয়েছেন ১১১ ভোট। ২ নং সংরক্ষিত ওয়ার্ডে (বাউফল-দশমিনা) আসনে ১৪৬ ভোটে নির্বাচিত হয়েছেন কামরুন নাহার (দোয়াত কলম)। তার নিকট প্রতিদ্বন্দী পশারী রানী(হরিণ) পেয়েছেন ১২০ ভোট। ৩ নং সংরক্ষিত ওয়ার্ডে ( গলাচিপা-কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে বিনা প্রতিদ্বন্দীতায় মহিলা সদস্য হয়েছেন মোসাঃ বিলকিস জাহান।
১ নং সাধারন ওয়ার্ডে (সদর) ১১৪ ভোটে নির্বাচিত হয়েছেন মোঃ জামাল হোসেন (টিউবওয়েল), তার নিকটতম প্রতিদ্বন্দী চিন্ময় বণিক(হাতি) পেয়েছেন ৫৫ ভোট। ২ নং সাধারন ওয়ার্ডে (দুমকি) ৪০ ভোটে পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ জাকারিয়া কাওসার (টিউবওয়েল), তার প্রতিদ্বন্দী মোঃ আবুল বাসার (হাতি) পেয়েছেন ২৩ ভোট। ৩ নং ওয়ার্ডে (মির্জাগঞ্জ) ৫২ ভোটে সদস্য নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল জাবির (তালা), তার প্রতিদ্বন্দী শামীম (হাতি) পেয়েছেন ২৭ ভোট। ৪ নং ওয়ার্ডে (বাউফল) দুইজন প্রার্থী মোঃ জসীম ফরাজী (তালা) ও শাহজাহান সিরাজ (অটোরিক্সা) ১০৪ ভোট করে দুজনেই সমান ভোট পেলে লটারীর মাধ্যমে শাহজাহান সিরাজ সদস্য নির্বাচিত হন। ৫ নং ওয়ার্ড (দশমিনা) ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন গাজী মোঃ মিজানুর রহমান মিজান(টিউবওয়েল), তার প্রতিদ্বন্দী মোঃ জাকির হোসেন ভুট্টো (তালা) পেয়েছেন ৩৭ ভোট। ৬ নং ওয়ার্ড (গলাচিপা) ১২৬ ভোটে হয়েছেন মাঈনুল ইসলাম রনো (তালা), তার নিকট প্রতিদ্বন্দী মেঃ শাহীন মিয়া (টিউবওয়েল) পেয়েছেন ৩১ ভোট। ৭ নং ওয়ার্ডে ( কলাপাড়া) ৮৪ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ ফিরোজ শিকদার(তালা), তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ আসাদুজ্জামান শুভ ((টিউবওয়েল) পেয়েছেন ৮০ ভোট। ৮ নং ওয়ার্ডে (রাঙ্গাবালী) সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ মশিউর রহমান শিমুল(ঘুড়ি)। তিনি ভোট পেয়েছেন ৪০ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী আবদুল মালেক মিয়া (হাতি) পেয়েছেন ৩৩ ভোট। এ জেলায় ১০৮৩ ভোটের মধ্য ৫ জন ভোটার অনুপস্থিত রয়েছে বলে সহকারী রিটার্নিং অফিসার খান আবি শাহানুর খান। উক্ত নির্বাচিত চেয়ারম্যান, ৩ সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত মহিলা সদস্য ও ৮ টি সাধারন ওয়ার্ডের নির্বাচিত সদস্যগন সম্মানিত সকল ভোটার সাধারন এবং নির্বাচনের সাথে সম্পৃক্ত সকল কর্মকর্তাগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories