1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২২ মে ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম

  • আপডেট করা হয়েছে শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

একটি গোষ্ঠী জিনিসপত্রের কৃত্রিম সংকট সৃষ্টি করার জন্য দেশের ভেতরে-বাইরে অপচেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, একশ্রেণীর অসাধু ব্যবসায়ী এবং একটি কায়েমি স্বার্থবাদী রাজনৈতিক গোষ্ঠী যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, বাংলাদেশকে পাকিস্তানের আইএসআইয়ের মতাদর্শে সাম্প্রদায়িক বাংলাদেশ বানাতে চায় সেই অপশক্তি দ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টি করার জন্য দেশের ভেতরে-বাইরে অপচেষ্টা চালাচ্ছে।

শনিবার (১২ মার্চ) দুপুরে আওয়ামীলীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বরিশাল বিভাগের তৃণমূলের নেতাদের সঙ্গে বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের ভার্চ্যুয়াল সভার শুরুতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, রমজান মাস সন্নিকটে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ এবং গত কয়েক বছর করোনা সংক্রমণ থাকার কারণে আন্তর্জাতিক বাজারসহ আমাদের দেশেও দ্রব্যের মূল্যবৃদ্ধি হয়েছে। একটি রাজনৈতিক গোষ্ঠী এক শ্রেণির মুনাফাখোর, সুবিধাবাদী ব্যবসায়ীদেরকে বিভিন্নভাবে উসকে দিচ্ছে। মানুষের দুঃখ, কষ্ট যাতে বৃদ্ধি পায় সেজন্য তারা নানাভাবে ষড়যন্ত্র করছে। দ্রব্যমূল্যসহ নির্মাণ সামগ্রীর মূল্য যাতে বৃদ্ধি পায় সেজন্য তারা এসব ব্যবসায়ীদের সঙ্গে গোপনে সলাপরামর্শ করছে।

তিনি বলেন, দেশবিরোধী অপশক্তি যারা দেশের সম্প্রীতিকে ধ্বংস করে, সাম্প্রদায়িক রাজনীতি করে বাংলাদেশের স্থিতিশীলতা নষ্ট করতে চায়, গণতন্ত্রকে ধ্বংস করতে চায় আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের মোকাবিলা করতে সক্ষম।

বাহাউদ্দিন নাছিম বলেন, সরকার বাজার মনিটরিংয়ে নিয়মিত কাজ করছে। সরকারের পক্ষ থেকে দৃঢ় পদক্ষেপ নেওয়া হচ্ছে। এর কারণে বাজার ঘুরে দাঁড়াচ্ছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা করোনায় মানুষের পাশে দাঁড়িয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগের নেতাকর্মীদেরকেও বাজার পর্যবেক্ষণ করার কথা বলা হয়েছে। কোথাও কোনো অনিয়ম হলে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোর জন্য নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।

তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা তৃণমূল হলেন আওয়ামীলীগের শক্তি। আওয়ামীলীগকে সঠিক ধারার মধ্য দিয়ে সংগঠিত করে শক্তিশালী ও জনগণের জনমতকে আওয়ামীলীগের পক্ষে আরো জোরদার করতে হবে। আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা যদি মাঠে নেমে কাজ করে দল অবশ্যই শক্তিশালী হবে।

এ সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ।  সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ ও আমির হোসেন আমু।

এছাড়াও সভায় যুক্ত ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, নির্বাহী পরিষদ সদস্য গোলাম কবীর রাব্বানী চিনু ও আনিসুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন