1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

মৃত এএসআই পেয়ারুল ইসলাম এর জানাযা নামাজ ও শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠান

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪২ বার পড়া হয়েছে

রংপুর প্রতিনিধি :

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার এএসআই (নিঃ)/ পেয়ারুল ইসলাম গতকাল ২৪ সেপ্টেম্বর রাত ১১:২০ মিনিটে হারাগাছ থানাধীন সিগারেট কোম্পানি বাজারে অবস্থানকালীন জানতে পারেন সিগারেট কোম্পানি বাজারে এক ব্যক্তি নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে।
উক্ত আসামিকে ধরার জন্য অভিযান পরিচালনা করে এএসআই (নিঃ)/ পেয়ারুল ইসলাম মাদক বিক্রেতা মোঃ পারভেজ রহমান পলাশকে আটক করেন। আটককালে আসামি পলাশ এএসআই পেয়ারুল ইসলাম এর বুকে ছোরা দ্বারা আঘাত করে। এতে তিনি মারাত্মক আহত হন। তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হলে অপারেশন থিয়েটারে নিয়ে তার অপারেশন সম্পন্ন করা হয়। পরবর্তীতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয় । এ সময় রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোহা: আবদুল আলীম মাহমুদ বিপিএম উপস্থিত থেকে চিকিৎসা কার্যক্রম তদারকি করেন। কিন্তু আজ ২৫ সেপ্টেম্বর সকাল ১১:১৭ মিনিটে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি একজন সৎ, দক্ষ, পেশাদার, দেশপ্রেমিক ও দায়িত্বশীল পুলিশ সদস্য ছিলেন। মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করতে তিনি দুষ্কৃতিকারী কর্তৃক নিহত হন।
বিকাল ১৬:০০ ঘটিকায় রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্সে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর তাকে গার্ড অব অনার প্রদান করা হয় এবং তার কফিনে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পুষ্পার্ঘ অর্পণ করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার জনাব মোহা: আবদুল আলীম মাহমুদ বিপিএম। এছাড়া রংপুর রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, পুলিশ ট্রেনিং সেন্টার রংপুরের সম্মানিত কমান্ডেন্ট জনাব বাসুদেব বণিক, সম্মানিত জেলা পুলিশ সুপার রংপুর জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম-পিপিএম (বার), পিবিআই রংপুরের পুলিশ সুপার জনাব জাকির হোসেন, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপারসহ আরপিএমপি ও রংপুর রেঞ্জ অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত হয়ে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন। বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর মহানগর শাখার সম্মানিত সভাপতি জনাব মো: শাফিউর রহমান শফি এবং সাধারণ সম্পাদক জনাব তুষার কান্তি মন্ডল উপস্থিত ছিলেন। পরে তার লাশ তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের প্রেরণ করা হয়। শ্রদ্ধা নিবেদনের সময় সবাই মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনায় এই বীর পুলিশ সদস্যের আত্মত্যাগকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories