1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পটুয়াখালী সরকারি কলেজর অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম খন্দকার মঞ্জুর আহসান (রহঃ) এর প্রথম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত অবিলম্বে ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে -খেলাফত আন্দোলন মানবজাতির যাবতীয় পথভ্রষ্টতার মূলে রয়েছে তার মৌলিক আক্বীদা থেকে বিচ্যুত হওয়া -পীর ছাহেব ছারছীনা। শীত নিবারণে পটুয়াখালীতে Universal Amity Foundation এর শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ অব্যাহত। বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী দুমকীতে মুক্তিযুদ্ধের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পটুয়াখালী মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত
শিরোনাম
বিএনপি সমাবেশ করে অশান্তি সৃষ্টির লক্ষ্যে : তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন রাষ্ট্রপতির সাথে মন্ত্রিপরিষদ সচিবের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন বা বলেন, সেটা তিনি বাস্তবায়ন করেন -ইকবাল সোবাহান চৌধুরী প্রধান বিচারপতির সাথে সম্মেলনের মধ্য দিয়ে শেষ হলো পুলিশ সপ্তাহ – ২০২৩ জাতীয় শিক্ষাব্যবস্থায় ধর্মীয় শিক্ষা সঙ্কোচন বরদাশত করা হবে না কওমি মাদরাসা শিক্ষক পরিষদ লাখ লাখ কোটি টাকা লুট করে আ.লীগ নেতারা বিশ্বধনীদের খাতায় নাম লেখাচ্ছে : বুলু দুর্যোগ মোকাবিলা-শান্তিরক্ষায় সুনাম অর্জন করেছে সেনাবাহিনী – কক্সবাজারে সেনাপ্রধান সংকটকে সম্ভাবনায় রূপ দিতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

পবিপ্রবি খুলে দেওয়া হচ্ছে ৩০শে সেপ্টেম্বর।

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭২ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি :

দীর্ঘদিন বন্ধের পর আগামী ৩০ সেপ্টেম্বর খুলে দেয়া হচ্ছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি)।পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের ক্লাস কার্যক্রম চালু হবে এবং ছাত্র-ছাত্রীদের আবাসিক হল খুলে দেওয়া হবে। ২৫ সেপ্টেম্বর শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ৪৮তম রিজেন্ট বোর্ডের জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়েছে।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, আজ সকালে রিজেন্ট বোর্ডের জরুরি সভা হয়। এতে সভাপতিত্ব করেন বোর্ডের চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্বদেশ চন্দ্র সামন্ত। সভায় ভার্চ্যুয়াল মাধ্যমে যুক্ত হন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শামসুল আলম ও শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মাহাবুব হোসেন। সভায় রিজেন্ট বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।
রিজেন্ট বোর্ডের সচিবের দায়িত্বে থাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কামরুল ইসলাম বলেন, সভায় বিশ্ববিদ্যালয় খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী, ৩০ সেপ্টেম্বর থেকে পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের ক্লাস কার্যক্রম ও ছাত্রছাত্রীদের আবাসিক হল খুলে দেওয়া হবে। প্রথমে ৩০ সেপ্টেম্বর সপ্তম সেমিস্টার ও স্নাতকোত্তর এবং ১৮ অক্টোবর থেকে দ্বিতীয় ও পঞ্চম সেমিস্টারের কার্যক্রম শুরু হবে।
সভায় শিক্ষার্থীদের করোনার টিকা গ্রহণ ও স্বাস্থ্যবিধির বিষয়টি গুরুত্ব পেয়েছে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, প্রথম ডোজ টিকা গ্রহণের বিষয়টি নিশ্চিত করা সাপেক্ষে শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে ও আবাসিক হলে যেতে দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories