1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

রাজশাহী মহানগরীতে চাকুরির নামে প্রতারণা; অসামাজিক কাজের প্রস্তাবে আটক ৬

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৮ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহী মহানগরীতে নারীর আর্থিক অসহায়ত্বকে কাজে লাগিয়ে চাকুরি দেয়ার কথা বলে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও প্রলোভন দেয়ার অভিযোগে নারী ও পুরুষ সহ ৬ জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো মোঃ মিজানুর রহমান (৩০), মোঃ মিনারুল ইসলাম (৩২), শ্রী লক্ষীকান্ত বর্মন (৩৯), মোঃ মৌসুমি (২২), মোসাঃ সেতু (২২), মোসাঃ সুমি (২০)।

ঘটনাসূত্রে জানা যায়, বোয়ালিয়া মডেল থানার এসআই ইফতেখার মোহাম্মদ আল আমিন ও তার টিম গত ১৭ সেপ্টেম্বর ২০২১ থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তার কাছে  শাপলা (২১) (ছদ্মনাম) নামের এক নারী মৌখিক ভাবে অভিযোগ করে বলে তার পরিবারের আর্থিক অবস্থা খুবই খারাপ। একটি চাকুরি খুঁজছিলো। এসময় তার পূর্ব পরিচিত আসামী মোঃ টুটুল (৪০) আর্থিক অসহায়ত্বের সুযোগে তাকে একটি প্রসিদ্ধ হোটেলে রিসিপসনে চাকুরি দেয়ার প্রলোভন দেয় ও বিভিন্ন সময়ে মোবাইলে যোগাযোগ করতে থাকে। আসামীর কথামতো সে গতকাল ১৭ সেপ্টেম্বর ২০২১ গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আশ্রয় নামক আবাসিক হোটেলে গেলে সেখানে পূর্ব হতে থাকা অপর আসামী মোঃ টুটুল (৪০) সহ আরো অনেকজন তাকে তার ইচ্ছার বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের প্রস্তাব ও প্রলোভন দেয়। সে রাজী না হওয়ায় তাকে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেখাতে থাকেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া থানা পুলিশের ঐ টিম গতকাল বিকেল ৫.৩০ টায় শাপলা (২১) (ছদ্মনাম) নামের সেই নারীকে সাথে নিয়ে গণকপাড়া মাজেদিয়া শপিং সেন্টার সংলগ্ন আবাসিক হোটেল আশ্রয়ের একটি কক্ষে অভিযান চালিয়ে নারী ও পুরুষসহ ৬ জনকে আটক করে। এসময় ঘটনাস্থল হতে একজন পালিয়ে যায়। উক্ত কক্ষের সমুদ্বয় মালামাল জব্দ করা হয়।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories