1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

দেহরক্ষীসহ আগ্নেয়াস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ানো মেজবাহ গ্রেপ্তার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে
দেহরক্ষীসহ আগ্নেয়াস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ানো মেজবাহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :

আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি ও জনমনে ভীতি সঞ্চার করার অভিযোগে রাজধানীর উত্তরা থেকে মো. মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেলকে (৪৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এ সময় বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে। র‍্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) নোমান আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১ এর সাইবার মনিটরিং সেল ভার্চুয়াল জগতে অপরাধীদের গতিবিধি পর্যবেক্ষণ করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর সাইবার মনিটরিং টিম সামাজিক যোগাযোগমাধ্যমে একটি সন্দেহমূলক আইডি শনাক্ত করে। ওই আইডিতে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জনমনে আতঙ্ক সৃষ্টি করার কিছু ছবি দেখা যায়। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

পরে গতকাল বুধবার র‍্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপির উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টর এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মো. মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেলকে (৪৪) গ্রেপ্তার করা হয়। এ সময় আসামির নিকট হতে একটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল বক্স, দুটি পিস্তল কভার, একটি পিস্তলের লাইসেন্স ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, মো. মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল তার দেহরক্ষী পলাতক ফারুকসহ অজ্ঞাতনামা আরও দুজনকে নিয়ে উত্তরা পশ্চিম থানা এলাকা, টঙ্গী এলাকাসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার, জনমনে ভীতি সৃষ্টি করার উদ্দেশ্যে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকে।

মেজবাহ এলাকায় আধিপত্য বিস্তারের জন্য অস্ত্র প্রদর্শন করার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে তার ব্যক্তিগত আইডিতে আপলোড করে বলেও জানায় র‍্যাব।

এ ছাড়া মেজবাহ অবৈধভাবে অস্ত্রসহ তিনজন দেহরক্ষী নিয়োগ করে। তার দেহরক্ষীরা পলাতক। তাদেরকে নিয়ে এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে সে অস্ত্র প্রদর্শন করে আসছিল। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন