1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

জাতীয় পার্টির খুলনা বিভাগীয় সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২১০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

জাতীয় পার্টি খুলনা বিভাগীয় সমন্বয় কমিটির এক জরুরি সভা পার্টির অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার বিকেলে রাজধানীর বিজয়নগরে অনুষ্ঠিত এ সভায় অত্র বিভাগের ১১টি সাংগঠনিক জেলায় স্থগিত সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নির্দেশক্রমে জেলা ও উপজেলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার মাধ্যমে জেলা সন্মেলনের তারিখ নির্ধারণ ও জেলা পর্যায়ে বিভিন্ন সাংগঠনিক সমস্যা, স্থবিরতা, অভ্যন্তরীণ সাংগঠনিক বিরোধের নিষ্পত্তি, নিস্ক্রিয় ও ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের উজ্জীবিত করা ও সাংগঠনিক কার্যক্রমে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সম্পৃক্ত করার বিষয়ে সিদ্ধান্ত হয়।
জেলা পর্যায়ের সন্মেলনগুলো দ্রুত সম্পন্ন করতে ১১টি সাংগঠনিক জেলাকে দুই ভাগে ভাগ করে আগামী ৮ ও ৯ অক্টোবর বিভাগের দুইটি স্থানে মতবিনিময় সভা করার স্থান, সময় ও তরিখ নির্ধারণ করা হয়। কোন জেলা কোথায়, কতজন নেতা অংশগ্রহণ করবে তা চিঠি, ফোন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিটি জেলার সভাপতি ও সাধারন সম্পাদকে অবহিত করা হবে বলে সভায় জানানো হয়।
সভার শুরুতে পল্লীবন্ধু এরশাদ, সদ্যপ্রয়াত মাগুরা জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও চেয়ারম্যানের উপদেষ্টা মরহুম হাসান সিরাজ সুজাসহ প্রয়াত সকল নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। প্রয়াত সুজার কবর জিয়ারতের মাধ্যমে খুলনা বিভাগের সাংগঠনিক কার্যক্রম ও মতবিনিময় সভা শুরু করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সমন্বয় কমিটির সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান, শেখ আলমগীর হোসেন, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জহুরুল হক জহির, সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, সুমন আশরাফ, এস এম আল জুবায়ের, অ্যাডভোকেট ফাইকুজ্জামান ফিরোজ, জাপার কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবীব, হুমায়ুন কবীর শাওন, অ্যাডভোকেট এমদাদুল হক, মুফতি নুরুল আমিন, বাবু বিষ্ণুপদ রায় প্রমুখ।
সভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করেন জাপার ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, সাতক্ষীরা জেলা জাপা সভাপতি শেখ আজাহার হোসেন, এস এম মুশফিকুর রহমান।
অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব হাজী বেলাল হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories