1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

রাজশাহীতে অটো গ্যারেজের নৈশপ্রহরী খুনের ঘটনায় ৪ ঘাতক গ্রেফতার

  • আপডেট করা হয়েছে শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় আনিসুর রহমান ওরফে নারা (৭০) নামে একজন অটোরিক্সা গ্যারেজের নৈশপ্রহরীকে হাত, পা বেঁধে শ্বাসরোধে হত্যার ঘটনায় আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ ও পিবিআই রাজশাহী জেলার আভিযানিক দল ৪ ঘাতককে গ্রেফতার করেছে ।

গ্রেফতারকৃত আসামীরা হলো ১। মোঃ মাহাফুজ মোল্লা (৪৯), ২। মোঃ আকিজার মোল্লা (৩৩), ৩। মোঃ আবুল হোসেন (৫০), ৪। মোঃ রুমন আলী (২৪)। মাহফুজ ও আকিজারকে নড়াইল থেকে গ্রেপ্তার করা হয়েছে। সম্পর্কে তাঁরা সৎভাই। মাহাফুজ দীর্ঘদিন রাজশাহীতে থাকে। চুরি, ছিনতাই, ডাকাতি তার পেশা।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯ আগষ্ট ২০২১ রোববার দিবাগত রাতে শাহমখদুম থানার নওদাপাড়া এলাকায় অটোরিক্সার গ্যারেজে হাত, পা বেঁধে শ্বাসরোধ করে নৈশপ্রহরী আনিসুর রহমান ওরফে নারাকে খুন করা হয়। এরপর ঘাতকরা উক্ত গ্যারেজ হতে একটি অটোরিক্সা চুরি করে নিয়ে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে মৃত আনিসুর রহমান ওরফে নারার ছেলে মোঃ আশরাফুল ইসলাম কিরন বাদী হয়ে নগরীর শাহমখদুম থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে এজাহার দায়ের করলে একটি হত্যা মামলা রুজু হয়।

মামলা রুজুর পরপরই শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ জনাব মোঃ সাইফুল ইসলাম সরকারের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই মোঃ আবু হারেছ ও তার টিম ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন, আসামী শনাক্তপূর্বক গ্রেফতার এবং চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশ, পিবিআই রাজশাহী’র অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মাহাফুজকে নড়াইল থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী মাহাফুজের দেওয়া তথ্যমতে অপর আসামী আকিজার মোল্লাকে গ্রেফতার করেন এবং তার কাছ থেকে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার করে। আসামী মাহাফুজের দেওয়া তথ্যমতে অপর দুই আসামী রুমন (২৪) ও আবুল হোসেন (৫০)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মাহাফুজ একবার ডাকাতি করতে গিয়ে ধরা পড়লে বিক্ষুব্ধ লোকজন তার হাত-পা ভেঙ্গে দিয়েছিলো। সে এখনো পঙ্গু এবং নৈশপ্রহরী আনিসুর হত্যার মূল পরিকল্পনাকারী। আনিসুরকে হত্যার পর সেই অটোরিক্সা নিয়ে নড়াইলের লোহাগড়ায় চলে গিয়েছিল। সেখানে তার সৎভাই আকিজার ও গ্রাম্য প্রতিবেশী রবিউলকে অটোরিক্সাটি বিক্রির জন্য দিয়েছিল। রবিউলকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আসামি মাহাফুজ মোল্লা আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে। আটককৃত আসামীদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories