1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : ইত্তেহাদ নিউজ২৪ : ইত্তেহাদ নিউজ২৪
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
আত্মশুদ্ধি লাভ করাই সিয়ামের মূল লক্ষ্য। -ছারছীনার পীর ছাহেব। বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি ছারছীনা দরবার সুন্নাতের অনুসারী দরবার। – আলহাজ্ব এম. এম. এনামুল হক সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা
শিরোনাম
বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। -শাহে আলম এমপি সঠিক ভাবে ইসলামের চর্চাই শান্তি ও নিরাপত্তার গ্রান্টি দিতে পারে। -আখেরী মুনাজাতে ছারছীনার পীর ছাহেব। “আল্লাহ পাকের আশেষ মেহেরবানীতে শত বছর পেরিয়ে গেলেও এ দরবারে কোন বিদআতের অনুপ্রবেশ ঘটেনি ইনশাআল্লাহ” -ছারছীনার পীর ছাহেব। দুই শিশুর মৃত্যু : বেক্সিমকোর নাপা সিরাপ বিক্রি বন্ধের নির্দেশ ‘একটি গোষ্ঠী দেশে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে’ -বাহাউদ্দিন নাছিম যুদ্ধ-মহামারীর মধ্যেও বাংলাদেশ এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ আদব’ ই তরীকার মূলমন্ত্র -ছারছীনার পীর ছাহেব। বঙ্গবন্ধু’র প্রতি ভারতীয় রাষ্ট্রপতির শ্রদ্ধা ভারত-বাংলাদেশ সম্পর্ক ব্যাপক ও প্রাণবন্ত : রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ

আওয়ামীলীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই: এনামুল হক শামীম

  • আপডেট করা হয়েছে শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা :

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জেল, জুলুম, নির্যাতন ও রাজপথ থেকে উঠে আসা জনগণের সংগঠন আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ ও পরাজিত হয়ে বিএনপির পরাজিত নেতারা মাঝে মাঝেই হাঁক-ডাক দিচ্ছেন। তাদের মাঠ গরমের অপচেষ্টাও সফল হবে না। কারণ, আওয়ামীলীগের শিকড় অনেক গভীরে। এদেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনবিচ্ছিন্ন ও নেতিবাচক রাজনীতির কারণে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন; স্বপ্নই রয়ে যাবে। এসিরুমে শব্দ বোমা মেরে মাঠ গরম করার চেষ্টা না করে, আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে। আপনারা (বিএনপি) যে ক্ষমতায় থাকতে দেশটাকে লুটেপুটে খেয়েছেন, ক্ষমতায় যেতে না পেরে আবার পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছেন তা এদেশের মানুষ ভোলে নাই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হানার নেতৃত্বে আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে সব সূচকে এগিয়ে যাচ্ছে। দূগর্ম চরাঞ্চলের মানুষও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পায়, তাদের জীবনমান উন্নয়ন হয়। কারণ, জননেত্রী শেখ হাসিনা এগিয়ে গেলে আওয়ামীলীগ এগিয়ে যায়, আর আওয়ামীলীগ এগিয়ে গেলেই বাংলাদেশ এগিয়ে যায়। তাই আওয়ামীলীগকে শক্তিশালী করে বাংলাদেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার নওপাড়া ও চরআত্রা ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ আজগর সোহেল মুন্সীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজানুর রহমান শামীম হাওলাদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ জাকির হোসেন মুন্সী, ডা. ফারহানা হক শম্পা, আওয়ামীলীগ নেতা মুসাব্বির হোসেন দিপু মুন্সী, শফি উল্যাহ, এনায়েত খালাসী, অনিল মুন্সী, বোরহান সিকদার, মসিউর রহমান, রহিম বাদশা, সেলিম মাঝি প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, বিএনপির নেতাদের বক্তৃতায় কথার ফুলঝুঁড়ি থাকলেও তারা রাজপথকে ভয় পায়, আন্দোলনকে ভয় পায়। এখন তারা জনগণকেও ভয় পায়। বিএনপি ঢাউস কমিটি থাকা সত্তে¡ও একটি বড় মিছিল যারা করতে পারে না, তাদের মেরুদন্ডের শক্তি সম্পর্কে জনগণ বুঝতে পেরেছে বলেই নির্বাচনে তাদের ভোট দেয় না। দেশ রিবোধী সকল ষড়যন্ত্র ও আন্দোলনে ব্যর্থ বিএনপি এখন মিথ্যাচারে মগ্ন হয়েছে। তবে যা কিছুই করুক, বিএনপির আর এদেশে ক্ষমতায় আসার সুযোগ নাই। কারণ, জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করে তা বুঝিয়ে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন