1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুন্সিগঞ্জের কামারখোলা খানকায়ে ছালেহীয়া মুহিব্বিয়া দীনিয়া মাদ্রাসা কমপ্লেক্সে জামাতে উলার ছাত্রদের ছবক অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

কামনা চরিতার্থ করতে না পেরে দরিদ্র গৃহবধূর বিরুদ্ধে কুৎসা রটানো : আসামী গ্রেফতার

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

গতকাল ০১ সে‌প্টেম্বর ২০২১ খ্রি. ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার অধীনস্থ একজন নাগরিক একটি ফেইসবুক পোস্টের বিষয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টি আকর্ষণ করেন। হাসান ফখরুল নামে একজন অবস্থাপন্ন ব্যক্তি একই এলাকার অপর এক ব্যক্তির স্ত্রীকে জড়িয়ে নানা আজেবাজে কথা লিখেছেন। পোস্টে দাবী করা হয়েছে উল্লিখিত গৃহবধূ একজন পেশাদার যৌনকর্মী। এ বিষয়টি তাৎক্ষনিকভাবে ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেনকে পাঠিয়ে বিষয়টি তদন্ত করতে বলে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং।
প্রাথমিক তদন্তে জানা যায়, উল্লিখিত গৃহবধূ এক দরিদ্র দিনমজুরের স্ত্রী। তাকে বিভিন্ন সময়ে পোস্টদাতা ব্যক্তি উত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময়ে টাকাপয়সা ও উপহারের লোভ দেখিয়েছেন। লাভ হয়‌নি। তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপনে ব্যর্থ হয় উক্ত হাসান ফখরুল। একাধিকবার সে উক্ত নারীর শ্লীলতাহানির চেষ্টা করে। কিন্তু, কোনোভাবেই সে তার কামনা চরিতার্থ করতে পারেনি। তাই, সে ক্ষুদ্ধ হয়ে উক্ত গৃহবধুর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটায়। সামাজিকভাবে স্থানীয় পর্যায়ে অভিযোগ দিলেও দরিদ্র দিনমজুরের স্ত্রী উক্ত নারী তার সামাজিক দুর্বল অবস্থানের কথা ভেবে এ বিষয়ে কোনো আইনি পদক্ষেপ নেয়ার সাহস করেননি।
ওসি ফুলবাড়িয়ার নিকট থেকে ও স্থানীয় মিডিয়ার সাথে যোগাযোগের মাধ্যমে ঘটনা সংক্রান্তে অবগত হয়ে এ বিষয়ে মামলা নিয়ে অভিযুক্তকে আটকের জন্য নির্দেশনা দেয় মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং। ও‌সি’র নিকট থে‌কে সহ‌যো‌গিতার আশ্বাস পে‌য়ে অ‌ভিযু‌ক্তের বিরু‌দ্ধে মামলা ক‌রেন উক্ত নারী। ওসি ফুলবাড়িয়া তার একটি টিমকে দায়িত্ব দেন আসামী গ্রেফতারের জন্য। সম্ভাব্য কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ০১ সে‌প্টেম্বর ২০২১ খ্রি. রা‌তেই আটক করা হয় আসামীকে। এ বিষয়ে মামলা রুজু হয়েছে এবং আজ সকা‌লে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। উক্ত গৃহবধূকে জানানো হয়েছে, বাংলাদেশ পুলিশ তার পাশে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories