1. shahalom.socio@gmail.com : admin :
  2. ittehadnews24@gmail.com : Ittehad News24 : ইত্তেহাদ নিউজ২৪
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় তা’লিমী জলসা অনুষ্ঠিত Malette Poker Jetons de Poker Boutique en ligne পটুয়াখালীতে প্রফেসর একেএম শহীদুল ইসলাম ট্রাস্ট উদ্যোগে ৪০ এতিম ও দুঃস্থ শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী পাথরঘাটা মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী মুনসুর আহমেদ (রহঃ) মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু
শিরোনাম
শতাব্দীর ঐতিহ্যবাহী ছারছীনা আলিয়া মাদ্রাসার নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মাওলানা রূহুল আমিন আফসারী আমল যত বেশি বেশি করবেন আক্বীদা তত মজবুত হবে -ছারছীনার পীর ছাহেব। পটুয়াখালীতে জাতীয় সংসদের নবনির্বাচিত সাংসদ নাজনীন নাহারকে ফুলেল সংবর্ধনা অনুষ্ঠিত সর্বদা কুরআন ও সুন্নাহ অনুযায়ী আমল করার চেষ্টা করাই আমাদের একমাত্র লক্ষ্য -ছারছীনার পীর ছাহেব। কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপি বার্ষিক মাহফিল শুরু নিভে যাওয়া প্রদীপে আলো জ্বেলেছেন প্রফেসর আব্দুর রশীদ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে জাতীয় প্রেসক্লাবের শ্রদ্ধা অগ্রযাত্রায় খামারিদের অন্তর্ভুক্ত করবে স্মার্ট ফারমার্স কার্ড : প্রাণিসম্পদ মন্ত্রী আন্দোলন করেই তত্ত্বাবধায়কের দাবি আদায় করব -বিএনপির সেমিনারে মির্জা ফখরুল

বাঙ্গালীর প্রাণের প্রদীপ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -ধর্ম প্রতিমন্ত্রী

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৩৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন শোষিত আর বঞ্চিত মানুষের আশার বাতিঘর। তিনি তাঁর সারাজীবনের সংগ্রাম ও আত্মত্যাগের বিনিময়ে নিপীড়িত বাঙ্গালী জাতিকে উপহার দিয়েছেন একটি স্বাধীন দেশ, একটি লাল সবুজের পতাকা। বঙ্গবন্ধু একটি আদর্শ, চেতনা ও দর্শনের নাম। বাঙ্গালীর প্রাণের প্রদীপ বঙ্গবন্ধু। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। স্বৈরাচারি শাসনের বিরুদ্ধে বঙ্গবন্ধু ছিলেন এক প্রবল ঝড়, শোষণের বিরুদ্ধে এক স্ফুলিঙ্গ।
প্রতিমন্ত্রী আজ (৩১ আগস্ট, মঙ্গলবার) বেলা ১২.৩০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত “জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও কর্ম” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ধর্ম প্রতিমন্ত্রী বলেন, মানবপ্রেম, মহানুভবতা ও অসীম সাহসিকতা বঙ্গবন্ধুকে এক কালজয়ী ব্যক্তিত্বে পরিণত করেছিল। পরাধীন বাঙালি জাতিকে মুক্তির স্বাদ দিয়েছিলেন তিনি। বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ এক অনন্য উচ্চতায় আসীন হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো: নূরুল ইসলাম পিএইচ.ডি এবং মুখ্য আলোচক হিসেবে বক্তব্য উপস্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মোঃ মুশফিকুর রহমান (অতিরিক্ত সচিব)। অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরসের গভর্নর মো: শাহজাহান সিদ্দিকী বীর বিক্রম, এ এফ এম ইয়াহিয়া চৌধুরী ও ড. মাওলানা মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার বক্তব্য রাখেন। ইসলামিক ফাউন্ডেশনের সকল পরিচালকবৃন্দ, জেলা কার্যালয়ের উপ-পরিচালকবৃন্দ ও ইসলামিক ফাউন্ডেশনের সকল কর্মকর্তা-কর্মচারিরা এই ভার্চুয়াল সভায় সংযুক্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Categories